কলকাতার ধর্নামঞ্চে ভুল বক্তব্য রেখে ধিক্কারের শিকার হয়েছেন অভিনেতা কাঞ্চন মল্লিক। অবশেষে অনুতপ্ত মনে এক ভিডিও বার্তায় তিনি ক্ষমা চাইলেন।
ভিডিও বার্তায় তিনি বলেন, “গতকাল একটি ধর্নামঞ্চে আমি কিছু মন্তব্য করে ফেলি। যা নিয়ে সমালোচনা হয়। আমি আমার বক্তব্যের জন্য দুঃখিত এবং লজ্জিত।”
কাঞ্চন আরও জানান, তিনি কোনো সাফাই গাওয়ার জন্য এই ভিডিওটি করেননি। তিনি অন্তর থেকে অনুভব করতে পেরেছেন তার ত্রুটি।
তার কথায়, “বাড়িতে আমারও স্ত্রী, অসুস্থ ব্যক্তি রয়েছেন। যাকে সুস্থ রাখতে চিকিৎসা পরিষেবার প্রয়োজন পরে। এ ছাড়া আরও অনেককেই প্রয়োজন অনুযায়ী পরিষেবার ব্যবস্থা করে দিই।”
তিনি তার ধৈর্যচ্যুতির কারণ উল্লেখ করতে জানান, তার ভাইয়ের সমান এক বন্ধুর মা মস্তিষ্কে রক্তক্ষরণ থেকে মৃতপ্রায়। ওই ব্যক্তি সেদিনও পরিষেবার কারণে কাঞ্চনের দ্বারস্থ হয়েছিলেন। চিকিৎসকদের ধর্মঘট থাকায় তাকে বাঁচানো যায়নি। সেদিনই ভেঙে পড়েন তিনি।
এ অভিনেতা আরও বলেন, “তারপরেও আমি চিকিৎসক এবং চিকিৎসা পরিষেবা নিয়ে কোনো খারাপ মন্তব্য মন থেকে করতে চাইনি। পরিস্থিতির কারণে সকলে অশান্ত।”
তিনি জানান, তার ওপরেও আরজি কর মেডিক্যাল কলেজে ঘটে যাওয়া ঘটনার প্রভাব পড়েছে। তিনিও আন্তরিক ভাবে নির্যাতিতার ন্যায় বিচার চাইছেন।
ভিডিও শেষে একজন সাধারণ মানুষের মতোই সকলের থেকে ক্ষমা চেয়ে নেন তিনি।
ধর্নামঞ্চ থেকে বিধায়ক কাঞ্চন মল্লিকের করা বেফাঁস মন্তব্যের কারণে টালিউডের অন্যান্য বন্ধুরা তার সঙ্গ ত্যাগ করছেন। সে তালিকায় প্রথমেই রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী।
এদিকে নাট্য পরিচালক সুজননীল মুখোপাধ্যায় আগামী নাটক থেকে ইতোমধ্যেই কাঞ্চনকে বাদ দিয়েছেন। বাকিরাও তার অজ্ঞানতা নিয়ে প্রশ্ন তুলেছেন। কাঞ্চনের এক বক্তব্য থেকেই বিতর্কের সূত্রপাত।
গত রবিবার কোন্নগরে এক প্রতিবাদ ধর্নামঞ্চ থেকে বিধায়ক বলেন, “কর্মবিরতি পালন করছেন শাসকদলের বিরুদ্ধে, ভাল। কিন্তু, তারা সরকারি বেতন নিচ্ছেন তো, না কি নিচ্ছেন না? এটা আমার প্রশ্ন। বোনাস নেবেন তো? না নেবেন না?”
এর পাশাপাশি কাঞ্চন বলেন, “আজ আন্দোলনের নামে চিকিৎসকেরা কর্মবিরতি পালন করছেন। সবাই বলেন, চিকিৎসক মানে ভগবান। গ্রামের মানুষ ছুটে আসেন শহরের হাসপাতালে, চিকিৎসার জন্য। আপনারা আন্দোলন করুন। তবে রোগীরা কী অপরাধ করেছেন? এমন কোনো কাজ আপনাদের করা উচিত নয়, যাতে তারা ‘চিকিৎসকেরা ভগবান’ বলতে দ্বিধা করেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Previous post বেবিবাম্প প্রকাশ্যে আনলেন দীপিকা (ভিডিও)
Next post পালিয়েছেন অরুণা বিশ্বাস (ভিডিও)
Close

বিকিনিতে জেসিয়া, নেটদুনিয়া উত্তাল (ভিডিও)

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় অংশ নিয়ে আলোচনায় আসেন জেসিয়া ইসলাম। ২০১৭ সালের আসরে তিনি বিজয়ী হয়েছিলেন। যদিও সেই আয়োজন নিয়ে বিতর্কের মাত্রা আকাশ ছুঁয়েছিল। জেসিয়া...

বাতিল হচ্ছে আরিফিন শুভর প্লট (ভিডিও)

আওয়ামী লীগ সরকারের বিভিন্ন সময়ে সংরক্ষিত কোটায় বরাদ্দ দেওয়া সব প্লট বাতিলের উদ্যোগ নিয়েছে অন্তর্বর্তী সরকার। এরই অংশ হিসেবে মুজিব সিনেমা করে আলোচনায় আসা অভিনেতা...

পালিয়েছেন অরুণা বিশ্বাস (ভিডিও)

[embed]https://www.youtube.com/watch?v=QQ8D4Nvcvg0[/embed] বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের ওপর ‘গরম পানি ঢালা’র পরামর্শ দেওয়া অভিনেত্রী অরুণা বিশ্বাস গোপনে দেশ ছেড়ে কানাডা পাড়ি জমিয়েছেন। এই শিল্পীর ঘনিষ্ঠজনের বরাতে বিষয়টি...

শেখ হাসিনার চরিত্রে অভিনয় করবেন না অপু (ভিডিও)

চলতি বছরের শুরুর দিকের কথা! মাত্র ১০০ টাকা পারিশ্রমিকে নির্মাতা সালমান হায়দারের ‘শেখ রাসেলের আর্তনাদ’ সিনেমাতে চুক্তিবদ্ধ হন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস। [embed]https://www.youtube.com/watch?v=WjHprwagSRw[/embed] এই...