২০২০ সালের ৩১ মে বিয়ে করেছিলেন হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচ। সেই বছরের ৩০ জুলাই তাদের প্রথম সন্তান আসে। ছেলে অগস্ত্যকে স্বাগত জানান এ দম্পতি। এরপর ২০২৩ সালে দুজনে সামাজিক বিয়ে করেন উদয়পুরে। খ্রিস্টান আর হিন্দু নিয়মকানুন মেনে তাদের বিয়ে হয়। আইপিএল ২০২৪ সালে হার্দিকের পারফরম্যান্সের জন্য ট্রোলড হয়েছিলেন নাতাশা। হার্দিক মুম্বাই ইন্ডিয়ান্সের খারাপ পারফরম্যান্সের কারণে নাতাশার ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট সেকশনে তার বিরুদ্ধে অপমান ও অবমাননাকর মন্তব্যের বন্যা বয়ে যায়।

তাদের ব্যক্তিগত জীবনে টানাপোড়েন চলতে থাকে, সে কথা সবারই জানা। কিন্তু এরই মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত জয় ছিনিয়ে এনেছে ভারত। ফাইনালের একেবারে শেষ ওভারে হার্দিকের বোলিং মন জয় করে নিয়েছে তার সমালোচকদেরও। কিন্তু পারিবারিক অশান্তি এতেও থেমে নেই।

এর মধ্যে বিচ্ছেদ নিয়ে যে কথা বললেন নাতাশা। সামাজিকমাধ্যমে বিচ্ছেদের ইঙ্গিতবহ পোস্ট করলেন তিনি। বিচ্ছেদের জল্পনা নিয়ে সাধারণ মানুষের কৌতূহল যেভাবে বাড়ছে, তা ভালোভাবে নিচ্ছেন না নাতাশা। সেটাই স্পষ্ট করে দিয়েছেন তিনি। ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা ভিডিওতে সার্বিয়ান মডেল ও অভিনেত্রী বলেন, মানুষ আজকাল দ্রুত জাজ করে ফেলেন। একই সঙ্গে তিনি সবার উদ্দেশ্যে বার্তা দিয়ে বলেন— সবাই যেন সমব্যথী, দরদী হন গুজব ছড়ানোর বদলে।

নাতাশা বলেন, কফি খেতে খেতে একটা কথা মাথায় এলো। সবাই কত দ্রুত জাজ করে নেয় তাই না? তিনি বলেন, আমরা যদি কাউকে তার স্বভাব বিরুদ্ধ কোনো কাজ করতে দেখি, আমাদের মধ্যে হুড়োহুড়ো পড়ে যায়। আমরা অবজার্ভ করি না। কারও প্রতি আমরা সমব্যথী নই। সোজাসুজি বিচার করতে বসে যাই।

তিনি আরও বলেন, আমরা জানি না কী ঘটেছে, কী রয়েছে গোটা জিনিসটার পেছনে। কারণ কী, পরিস্থিতি কী— কিছুই জানি না। তারপরও বিচার করি। জাজমেন্টাল না হয়ে একটু অবজার্ভ করতে শিখুন। সমব্যথী হন। মানুষের সঙ্গে ধৈর্য ধরে কথা বলুন।

এর আগে আইপিএলের পর থেকেই নাতাশা ও হার্দিক পান্ডিয়ার বিয়েবিচ্ছেদের গুঞ্জন তুঙ্গে। হার্দিকের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই নাতাশার নতুন ভিডিও ঘিরে নেটিজেনদের মাঝে হইচই। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নাতাশা মানুষের জীবন থেকে ‘সমস্যা’ দূর করার কথা বলেছেন তিনি।

বিশ্বকাপের আসরেও হার্দিকের পাশে দেখা যায়নি নাতাশাকে। এমনকি দেশে ফেরার পরও হার্দিকের পাশে নাতাশার অনুপস্থিতি চোখে পড়ে। বিশ্বকাপ জিতে দেশে ফিরে ছেলে অগস্ত্যর সঙ্গে খুনসুটি করতে দেখা গিয়েছিল হার্দিককে, সেখানেও নাতাশা ছিল না। এরই মাঝে নাতাশার নতুন ভিডিও পোস্টে নেটিজেনদের মাঝে সমালোচনার শুরু হয়েছে।

তিনি বলেন, ‘একটা কথা তোমাদের আমি আবারও মনে করাতে চাই— ভগবান লোহিত সাগরকে সরাতে পারেননি। দুভাগে ভাগ করে দিয়েছিলেন। অর্থাৎ তিনি তোমার সমস্যাগুলো শেষ করে দেবেন না। তিনি শুধু পথ দেখিয়ে দেবেন। এ কথার অর্থ— দাম্পত্য নিয়ে আবারও বড় ইঙ্গিত নাতাশার।

তারও আগে ইনস্টাগ্রামে ছেলের একগুচ্ছ ছবি ও ভিডিও পোস্ট করেন নাতাশা। সামাজিকমাধ্যমে খুব সক্রিয় তিনি। জিমে ঘাম ঝরানো থেকে ছেলে অগস্ত্যর সঙ্গেও সময় কাটানোর মুহূর্ত তুলে ধরেন তিনি। ছবির ক্যাপশনে নাতাশা লিখেছেন— ‘কৃতজ্ঞতায় বেঁচে থাকা’। এর মাঝে নিজের ইনস্টাগ্রাম থেকে হার্দিকের সঙ্গে বিয়ের ছবি মুছে ফেলেছেন নাতাশা। পরে অবশ্য সেই ছবি ফিরে আসে তার ইনস্টাগ্রামের দেয়ালে।

এদিকে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা নিশ্চিত করে ভারত। এ জয়ের নায়ক ছিলেন হার্দিক পান্ডিয়া। জয়ের সমীকরণে নির্দ্বিধায় বলা যায়, হার্দিক পান্ডিয়ার শেষ ওভারের বোলিংয়ের সুবাধেই টি-টোয়েন্টি বিশ্বচ্যাম্পিয়ন ভারত। ম্যাচশেষে হার্দিক পান্ডিয়ার আনন্দের সেই চোখের জলেও স্ত্রী নাতাশার কোনো প্রতিক্রিয়া মেলেনি। ভারতের জয় নিয়েও কোনো পোস্ট আসেনি। কোথাও ছিলেন না তিনি।

এদিকে ভাইয়ের সমালোচনায় ক্রুনাল পান্ডিয়া ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে ইমোশনাল লেখা লেখেন। ভাইয়ের পাশে দাঁড়িয়ে ক্রুণাল জানিয়েছেন— হার্দিকও মানুষ। তারও আবেগ রয়েছে। খারাপ তারও লাগে। আমি আর হার্দিক পেশাদার ক্রিকেট শুরু করার পর এক দশক কেটে গেছে। কিন্তু গত কয়েকটা দিন রূপকথার মতো কাটল। দেশবাসীর মতো আমিও দলের কৃতিত্বে খুব খুশি। তবে আমার ভাইয়ের সাফল্য দেখে আবেগ আরও বেড়ে গেছে।

তিনি আরও বলেন, গত ছয় মাস হার্দিকের কঠিন সময় গেছে। ওকে নিয়ে যা হয়েছে তার কোনোটাই ওর প্রাপ্য ছিল না। ভাই হিসাবে ওর জন্য খুব খুব খারাপ লাগছে। ক্রুণাল বলেন, তাকে ব্যঙ্গাত্মক শিস দেওয়া থেকে শুরু করে লোকে প্রচুর খারাপ কথা বলেছে। দিনের শেষে আমরা ভুলে গিয়েছিলাম ও একজন মানুষ, যার আবেগ রয়েছে।

বিশ্বকাপে ভাইয়ের পারফরম্যান্স নিয়ে আপ্লুত ক্রুণাল বলেন, হাসতে হাসতে সব বাধা পেরিয়ে এসেছে ও। কত কষ্ট করে হাসত, সেটি শুধু আমিই জানি। কঠোর পরিশ্রম করেছে এবং বিশ্বকাপে ভালো খেলতে গেলে যা যা করা দরকার, সেটি করেছে। ভারতীয় দলের দীর্ঘ দিনের স্বপ্নপূরণ করেছে সে। এর থেকে ভালো আর কিছুই হয় না। এই পোস্ট পড়ে মন ভারাক্রান্ত হয়েছে অনেকেরই। আর সেই পোস্টেই রিঅ্যাক্ট করেছেন হার্দিকপত্নী নাতাশা।
ক্রুনালের এই পোস্টে প্রায় ২ মিলিয়ন মানুষ লাইক করেছেন। আর এদের মধ্যে আছেন হার্দিক ও তার স্ত্রী নাতাশা। প্রসঙ্গত বিশ্বকাপ জেতার পর হার্দিককে নিয়ে কোনো পোস্টে রিঅ্যাক্ট করলেন নাতাশা।

ভাইয়ের পোস্টে উত্তর দিয়েছেন হার্দিক পান্ডিয়া। তিনি লিখেছেন, ‘অনেক ভালোবাসি তোমায় ভাইকে। তুমিই হচ্ছ আমার শক্তির ভিত্তি। তোমায় ছাড়া কিছুই সম্ভব হতো না।’ ক্রুনাল পান্ডিয়ার স্ত্রীও এই পোস্টে মন্তব্য করেছেন। সূত্র: হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Previous post সর্বকালের সেরা বিয়ের উপহার
Next post প্রথমবার এক মঞ্চে নচিকেতা-ফেরদৌস (ভিডিও)
Close

বাতিল হচ্ছে আরিফিন শুভর প্লট (ভিডিও)

আওয়ামী লীগ সরকারের বিভিন্ন সময়ে সংরক্ষিত কোটায় বরাদ্দ দেওয়া সব প্লট বাতিলের উদ্যোগ নিয়েছে অন্তর্বর্তী সরকার। এরই অংশ হিসেবে মুজিব সিনেমা করে আলোচনায় আসা অভিনেতা...

পালিয়েছেন অরুণা বিশ্বাস (ভিডিও)

[embed]https://www.youtube.com/watch?v=QQ8D4Nvcvg0[/embed] বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের ওপর ‘গরম পানি ঢালা’র পরামর্শ দেওয়া অভিনেত্রী অরুণা বিশ্বাস গোপনে দেশ ছেড়ে কানাডা পাড়ি জমিয়েছেন। এই শিল্পীর ঘনিষ্ঠজনের বরাতে বিষয়টি...

শেখ হাসিনার চরিত্রে অভিনয় করবেন না অপু (ভিডিও)

চলতি বছরের শুরুর দিকের কথা! মাত্র ১০০ টাকা পারিশ্রমিকে নির্মাতা সালমান হায়দারের ‘শেখ রাসেলের আর্তনাদ’ সিনেমাতে চুক্তিবদ্ধ হন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস। [embed]https://www.youtube.com/watch?v=WjHprwagSRw[/embed] এই...

কোট-টপসে মুগ্ধতা ছড়ালেন পরীমণি (ভিডিও)

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। যদিও সিনেমা ও ক্যারিয়ারের তুলনায় ভিন্ন সব কর্মকাণ্ডে বেশি আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি মেগাস্টার শাকিব খানের একটি ব্যবসায়ীক আয়োজনে উপস্থিত ছিলেন...