ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। যদিও সিনেমা ও ক্যারিয়ারের তুলনায় ভিন্ন সব কর্মকাণ্ডে বেশি আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি মেগাস্টার শাকিব খানের একটি ব্যবসায়ীক আয়োজনে উপস্থিত ছিলেন নায়িকা। সেখানে শাকিবের প্রতিষ্ঠান নিয়ে নিজের বক্তব্য তুলে ধরেন পরীমণি।

শনিবার ঢাকার একটি হোটেলে নিজের প্রতিষ্ঠানের লোগো উন্মোচন করেন শাকিব। সেখান থেকে ফিরেই রাতে সামাজিক মাধ্যমে কিছু ছবি শেয়ার করেন পরীমণি। সেই ছবিগুলোর পোস্টে ট্যাগ করা হয় শাকিব খানের তিনটি প্রতিষ্ঠানের নাম।
ছবিতে দেখা যায়, চুল বেঁধে ওয়েস্টার্ন বেশভূষায় বেশ অনন্য লুকে ধরা দিয়েছেন পরীমণি। রেড ব্লো টপসের ওপর নেভি ব্লু কোট। কোটের ওপরে প্লাটিনাম চুমকি বসিয়ে লেখা শাকিবের প্রতিষ্ঠানের নাম। সঙ্গে ব্লু কালারের ওয়াইড লেগ ফরমাল প্যান্ট।
আবার রেড টপস থেকে ওপরের কোটটি আংশিক সরিয়ে নিজেকে কিছুটা খোলামেলা ভাবে ক্যামেরাবন্দি করেন পরী। সঙ্গে তার আবেদনময়ী চাহনি যেন ভক্তদের মনে ঝড় তুলে দেয়।
ছবির ওই পোস্টের ক্যাপশনে পরী লেখেন, ‘বস লেডি’! এতে তার ভক্ত-অনুরাগীরা একে একে ভালোবাসা ও মুগ্ধতা ছড়িয়ে দিতে থাকেন।
শুধু এবারই নয়, পরী তার ফেসবুক ওয়ালে প্রায়ই নিজের বিভিন্ন মূহুর্তের ছবি প্রকাশ করে থাকেন। ভক্তদের কাছে নিজের প্রতিদিনের আনন্দময় মূহুর্তগুলো তুলে ধরতেই নিয়মিত এটা করে থাকেন অভিনেত্রী।
উল্লেখ্য, পরীমণি সবশেষ ‘রঙিলা কিতাব’ নামে একটি ওয়েব কন্টেন্টের কাজ করছেন। কিঙ্কর আহ্সানের ‘রঙিলা কিতাব’ উপন্যাস অবলম্বনে নির্মিতব্য সাত পর্বের এ ওয়েব সিরিজের পরিচালনা করছেন অনম বিশ্বাস। এছাড়াও ওপার বাংলার সিনেমাতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Previous post শত্রু বেড়ে গেছে মিষ্টি জান্নাতের (ভিডিও)
Next post কাকে খোঁচা দিলেন বর্ষা?
Close

বিকিনিতে জেসিয়া, নেটদুনিয়া উত্তাল (ভিডিও)

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় অংশ নিয়ে আলোচনায় আসেন জেসিয়া ইসলাম। ২০১৭ সালের আসরে তিনি বিজয়ী হয়েছিলেন। যদিও সেই আয়োজন নিয়ে বিতর্কের মাত্রা আকাশ ছুঁয়েছিল। জেসিয়া...

বাতিল হচ্ছে আরিফিন শুভর প্লট (ভিডিও)

আওয়ামী লীগ সরকারের বিভিন্ন সময়ে সংরক্ষিত কোটায় বরাদ্দ দেওয়া সব প্লট বাতিলের উদ্যোগ নিয়েছে অন্তর্বর্তী সরকার। এরই অংশ হিসেবে মুজিব সিনেমা করে আলোচনায় আসা অভিনেতা...

পালিয়েছেন অরুণা বিশ্বাস (ভিডিও)

[embed]https://www.youtube.com/watch?v=QQ8D4Nvcvg0[/embed] বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের ওপর ‘গরম পানি ঢালা’র পরামর্শ দেওয়া অভিনেত্রী অরুণা বিশ্বাস গোপনে দেশ ছেড়ে কানাডা পাড়ি জমিয়েছেন। এই শিল্পীর ঘনিষ্ঠজনের বরাতে বিষয়টি...

শেখ হাসিনার চরিত্রে অভিনয় করবেন না অপু (ভিডিও)

চলতি বছরের শুরুর দিকের কথা! মাত্র ১০০ টাকা পারিশ্রমিকে নির্মাতা সালমান হায়দারের ‘শেখ রাসেলের আর্তনাদ’ সিনেমাতে চুক্তিবদ্ধ হন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস। [embed]https://www.youtube.com/watch?v=WjHprwagSRw[/embed] এই...