সিঙ্গাপুরে গিয়ে ঝামেলায় পড়লেন ঋতুপর্ণা

Spread the love

কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত দুর্গাপূজা পালন করতে সিঙ্গাপুরে গিয়ে বিপাকে পড়েছেন। হোটেল থেকে তার ওয়ালেট চুরি হয়েছে। এর ভেতর নগদ অর্থসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিল। যা না মিললে ভারত ফিরতে জটিলতায় পড়তে হবে দুই বাংলার এই তারকাকে।

চুরির ঘটনাটি ঘটেছে বুধবার (১০ অক্টোবর)। সপরিবার অষ্টমীর সকালে সিঙ্গাপুর পৌঁছান ‘একটি সিনেমার গল্প’খ্যাত এই অভিনেত্রী। সেখানে রিভারগেট কমপ্লেক্সের লবির সোফা থেকে চুরি হয়ে যায় তার ওয়ালেট। যার ভেতরে একহাজার ডলার, ক্রেডিট কার্ড, সিঙ্গাপুরে ঢোকার আইসি পাস, আধার কার্ডসহ গুরুত্বপূর্ণ সব কাগজ ছিলো।

ঋতুপর্ণা বলেন, অষ্টমীর সকালে বিমানবন্দর থেকে ফিরে স্বামী সঞ্জয়ের জন্য অপেক্ষা করছিলাম। গাড়ি পার্কিং করে সঞ্জয় এলে আমরা একসঙ্গে ৩৭-তলায় আমাদের অ্যাপার্টমেন্টে যেতাম। আর্লি মর্নিং ফ্লাইট থাকায় বেশ ক্লান্ত ছিলাম। কাঁধের ব্যাগটাও ভারী ছিল। লবির সোফায় ব্যাগটা রাখি। পরে সঞ্জয়ের সঙ্গে কথা বলতে বলতে উপরে উঠে এলে ব্যাগটা সোফাতেই রয়ে যায়। লাঞ্চ করে ব্যাগ খোঁজ করতেই সোফার কথা মনে পড়ে। সঙ্গে সঙ্গে নিচে যাই। ব্যাগটা পেলাম, কিন্তু ভেতরের ওয়ালেটটা উধাও।’

সিঙ্গাপুরের মতো দেশে সিসিটিভির নজর এড়িয়ে চোরের এমন সাহস দেখে অবাক হয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। তিনি জানান, আইসি নম্বর ছাড়া কলকাতায় ফিরতে পারবেন না তিনি। পুলিশের কাছে সব ‘ক্লু’ দেওয়ার পরও এখনো কোনো সমাধান পাচ্ছে না।

সিঙ্গাপুর পুলিশের অফিসার ঋতুপর্ণাকে জানান, সবকিছু উদ্ধার করতে এক থেকে দুই মাসের মতো সময় লাগবে।