সবকিছুই গোপন রাখতে চান নুসরাত ফারিয়া

Spread the love

নুসরাত ফারিয়া এ সময়ের আলোচিত ঢালিউড অভিনেত্রী। দেশের সীমানা পেরিয়ে কলকাতায়ও তিনি নাম কামিয়েছেন। বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে বাংলাদেশ ও কলকাতায় অল্প সময়ে জনপ্রিয়তা পেয়েছেন এই অভিনেত্রী। ভালো কিছু ছবিও উপহার দিয়েছেন। কোরবানি ঈদে তার অভিনীত কোনো ছবি মুক্তি না পেলেও সম্প্রতি নতুন একটি ছবির মহরতে অংশ নেন তিনি।

ছবির নাম ‘শাহেনশাহ’। এ ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনী।

আগামী ১১ই সেপ্টেম্বর কক্সবাজারে এ ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। নুসরাত ফারিয়া কি চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন নতুন এই ছবিতে জানতে চাইলে বলেন, ‘শাহেনশাহ’ ছবিতে কি ধরনের চরিত্রে কাজ করছি, গল্প কেমন তা এখন জানাতে চাই না। বলতে গেলে সবকিছুই এখন গোপন রাখতে চাই। তবে কক্সবাজারে গানের কোনো দৃশ্যায়ন হবে না বলে আমি জানি। সেখানে ছবির বেশকিছু সিকোয়েন্সের কাজ হবে। শাকিব খানের সঙ্গে কাজ করতে গিয়ে এর আগে অনেক নায়িকা প্রেমে পড়েছেন, আপনার ক্ষেত্রে এমন সম্ভাবনা আছে বলে মনে করছেন কি?

এমন প্রশ্নের উত্তরে ফারিয়া হাসতে হাসতে বলেন, প্রেমে পড়া এত সহজ না।

শাকিবের পর বাংলাদেশে কোন হিরোকে বেশ রোমান্টিক হিরো বলে মনে হয় জানতে চাইলে ফারিয়া এককথায় বলেন, আমার চোখে শাকিব খানের পর এখন রোমান্টিক হিরো আরিফিন শুভ। এর আগে নুসরাত ফারিয়া আরিফিন শুভর বিপরীতে ‘প্রেমী ও প্রেমী’ এবং ‘ধেততেরিকি’ নামে দুটি ছবিতে অভিনয় করেন। ফারিয়া ‘আশিকী’, ‘হিরো ৪২০’, ‘বস টু’ এবং ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিগুলোতে কলকাতার তিন নায়ক জিৎ, ওম এবং অঙ্কুশের বিপরীতে অভিনয় করেন। চলতি বছরের জানুয়ারিতে বাংলাদেশে তার অভিনীত এবং ভারতের অশোক পতি পরিচালিত সবশেষ ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিটি মুক্তি পায়। এ ছবিতে কলকাতার জনপ্রিয় নায়ক জিতের বিপরীতে অভিনয় করেন ফারিয়া। বর্তমানে নতুন ছবি ‘শাহেনশাহ’র বাইরে পুরোপুরি কলকাতার একটি ছবিতে দেখা যাবে এই অভিনেত্রীকে।