বিয়েতে কী খাওয়াবেন তার জন্য শেফের সঙ্গে চুক্তি করলেন দীপিকা-রণবীর

Spread the love

বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ সামনেই বিয়ে। তাই চলছে আয়োজনের প্রস্তুতি। অন্য সব কিছুর মত অতিথি আপ্যায়নেও থাকছে চমক। বিশেষ বিশেষ সব খাবারের প্রস্তুতি নেওয়া হচ্ছে। তবে নিজেদের বিয়ের শেফের সঙ্গে এক অভিনব চুক্তি করে তোলপাড় সৃষ্টি করেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ।

জানা গেছে, বিয়ের প্রতিটি জিনিস স্পেশাল করার জন্য বিখ্যাত এক জন শেফের সঙ্গে যোগাযোগ করেছেন তারা। তার কাছ থেকে একটি চুক্তিপত্রেও স্বাক্ষর করিয়ে নেওয়া হয়েছেন। যেখানে লেখা আছে, রণবীর-দীপিকার বিয়েতে যে যে রান্না হবে, তার মধ্যে একটা রান্নাও ভবিষ্যতে অন্য কখনও এবং কোনও বিয়েতে বা অনুষ্ঠানে রান্না করা যাবে না। তাদের বিয়ের প্রত্যেকটি মেনু হবে একেবারে এক্সক্লুসিভ। স্টার্টার থেকে শুরু করে ডিজার্ট সবই হবে অন্যরকম।

এমনকি বিয়েতে মোবাইল ব্যবহারেও রয়েছে নিষেধাজ্ঞা। আগেই বলে দেওয়া হয়েছে বিয়ের আসরে কারও মোবাইল থাকতে পারবে না। সোনম কাপূর আর আনন্দ আহুজার বিয়ে দেখেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন তারা।

নিজেদের ব্যক্তিগত মুহূর্তগুলো ব্যক্তিগতই রাখতে চান এই জুটি। সেই কারণে বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মোবাইল ব্যবহার না করার অনুরোধ জানিয়েছেন তারা। তবে বিয়ের পাঠ চুকিয়ে গেলে আবার ফোন ব্যবহার করতে পারবেন তারা।