নতুন করে প্রেমে পড়েছেন তানজিন তিশা

Spread the love

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রি তানজিন তিশা। তিনি নাকি নতুন প্রেমে পড়েছেন জানালেন নিজেই।

এ প্রেম নাকি অনেক গভীর আর সারাদিন রাত তিনি ডুবে থাকেতে চান এ প্রেমে। কে এই নতুন প্রেম জানতে চাইলে তিশার অকপট উত্তর, এ হচ্ছে আমার অভিনয়। এ নিয়েই এখন ব্যস্ত থাকতে চাই আমি। বেশকিছু মিউজিক ভিডিওর মাধ্যমেই প্রথম নন্দিত হন এ তারকা। তানজিন তিশা ক্যারিয়ারের শুরু থেকেই আলোচনায় এসেছেন নিজের রূপ-সৌন্দর্য ও পারফরমেন্স দিয়ে।

প্রসঙ্গত, হাবিব ওয়াহিদের ‘বেপরোয়া’ গানের মডেল হয়েও প্রশংসিত হন। যদিও এ ভিডিওটি করার সময় হাবিব ওয়াহিদের সঙ্গে সম্পর্কে জড়ান তিশা। তবে সেই সম্পর্ক টেকেনি বেশিদিন। বিষয়টি নিয়ে মিডিয়ায়ও মুখ খুলেন তিনি। এরপর খানিক বিরতিতে যান তিশা। বিরতি কাটিয়ে আবার সরব হয়ে ওঠেন ছোটপর্দায়।

তবে, পরবর্তীতে ইমরানের ‘বলতে বলতে চলতে চলতে’ গানের মডেল হয়ে সর্বাধিক সফলতা কুড়ান। এ গানে ইমরানের সঙ্গে তার পারফরমেন্স দারুণভাবে নজর কাড়ে। এরপর অভিনয়ে মনোযোগী হন তিনি। নাটকে বিভিন্ন ধরনের চরিত্রে নিজেকে প্রমাণ করতে থাকেন। একজন অভিনেত্রী হিসেবেও ভালোই আলোচনায় আসেন তিনি।

তিশা বলেন, আসলে জীবনে উত্থান পতন থাকেই। খারাপ সময়ে নিজের আত্মবিশ্বাসটাকে আমি ভাঙতে দেইনি। সে কারণেই ভালো কাজ দেয়ার প্রত্যয় থেকে উঠে দাঁড়ানো। এখন কাজ হলো আমার প্রেম। এর সঙ্গে সারাদিন রাত প্রেম করতে আমি ভালোবাসি। আর এভাবেই দর্শকদের ভালোবাসা নিয়ে সামনের পথটাও চলতে চাই।

চলতি বছরের রোজার ঈদে তার অভিনীত বেশ কিছু নাটক দর্শকপ্রিয়তা পায়। আর গেল কোরবানি ঈদ মানেই যেন ছিল তানজিন তিশা। বিভিন্ন চ্যানেলে তাহসান, অপূর্ব, আফরান নিশোদের সঙ্গে জুটি বেঁধে বিভিন্ন নাটকে অভিনয় করতে দেখা যায় তাকে। সব কিছু ছাপিয়ে আলোচনায় উঠে আসেন এ তারকা। কোরবানি ঈদে নাটকের বাইরে ইমরানের গানে ফের নতুন করে তার সঙ্গে জুটি বাঁধেন তিশা। ‘আমার এ মন’ শিরোনামের গানে মডেল হন। গানটির চিত্রায়ন হয় ভারতের বিভিন্ন মনোরম লোকেশনে। এ গানে ইমরানের সঙ্গে তানজিন তিশার রোমান্স আরো একবার প্রশংসিত হয়।