জায়েদ খানের ‘সাপোর্ট’

Spread the love

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারন সম্পাদক চিত্রনায়ক জায়েদ খানের উদ্যোগে গঠিত হয়েছে নতুন সংস্থা ‘সাপোর্ট’। মানুষের জন্য মানুষ এই মন্ত্রে উজ্জীবিত হয়ে গঠিত হলো মানবকল্যাণের এই নতুন সংস্থা।

জায়েদ খান জানান, ‘সাপোর্ট’র প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। পিরোজপুর ভিত্তিক হলেও এই সংগঠন কাজ করবে সারা দেশজুড়ে।

সংগঠনটির নাম আনুষ্ঠনিকভাবে ঘোষণা করেন প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা জনাব ইকবাল সোবহান চৌধুরী। বৃহস্পতিবার ‘সাপোর্ট’র ১১ সদস্যের নব নির্বাচিত কার্য নির্বাহি কমিটির নাম ঘোষণা করা হয়েছে।

সাপোর্ট-এর সাধারন সম্পাদক আহসান কবিরের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, উপদেষ্টা পরিষদের সদস্য হাসনাইন পারভেজ, সহ-সভাপতি নাসির উদ্দিন সিকদার (সাগর), সহ-সভাপতি জাকারিয়া খান (ইকবাল), সহ-সাধারন সম্পাদক জসিম হাওলাদার, সাপোর্ট’র সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, কোষাধক্ষ আসাদুজ্জামান, ক্রিড়া সম্পাদক মো: সাহেদ শেখ, প্রচার প্রকাশনা ও দপ্তর সম্পাদক নুর উদ্দিন।

আরো বক্তব্য রাখেন সাধারন পরিষদের সদস্য মামুনুর রশিদ প্রিন্স, তামান্না তমা, তসলিমুজ্জামান প্রমুখ, সকলেই মানব সেবা মুলক কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।