কাজে ফেরার অপেক্ষায় নওশাবা

Spread the love

অভিনেত্রী কাজী নওশাবা। বিতর্ক ও ঝামেলা তার ক্যারিয়ারের উজ্জল সময়টাতে বাধ হয়ে দাঁড়ায়। অনেকেরই প্রশ্ন মনে কেমন আছেন তিনি? মিডিয়াতে থাকবেন নাকি টাটা বাই বাই জানাচ্ছেন? এসব প্রশ্নের উত্তর দিলেন টিভি নাটকের পরিচিত মুখ নওশাবা। নওশাবা বলেন, ‘কিছুদিন মানসিকভাবে অসুস্থ ছিলাম। কিন্তু আমাকে ঘুরে দাঁড়াতে হবে। মিডিয়াতে খ্যাতিমান কেউ নই আমি। নই বড় কোন অভিনেত্রীও। মিডিয়ায় আমার খুব একটা বন্ধু বান্ধব নেই। তবে যে কজন আছেন তারা আমার সুখ-দুঃখ দুই সময়েরই বন্ধু। আমার বিপদের সময়টায় সবাই আমার পাশে থেকেছেন।

সে জন্য সবার কাছেই আমি কৃতজ্ঞ।’ সম্প্রতি তার একটি ভিডিও কে কেন্দ্র করে বেশ কিছু দিন আইনসৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার ছিলেন। তবে তদন্তে কোন নেতিবাচক কিছু পাওয়া যায়নি। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, তদন্তের জন্য আইনসৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা যেখানেই যার কাছেই গেছেন আমার সম্পর্কে পজেটিভই পেয়েছেন। আমি বাচ্চাদের নিয়ে কাজ করি। সুবিধা বঞ্চিত শিশুদের পাশে দাঁড়াই। যা ঘটেছে তা আমি শিক্ষা আর অভিজ্ঞতা হিসেবেই নিয়েছি। ভবিষ্যতে চলার পথে এটা কাজে লাগবে।’ এদিকে তার মুক্তির প্রতিক্ষায় আছে সিনেমা ‘স্বপ্নের ঘর’।

তানিম রহমান অংশু পরিচালিত সিনেমাটিতে ব্যতিক্রমী একটি চরিত্রে কাজ করেছেন তিনি। কাজে ফেরা নিয়ে তিনি বলেন, ‘এখন মানসিক অবস্থা বেশ ভালো। কাজে ফেরার জন্য অপেক্ষা করছি। সব চূড়ান্ত না হলেই এখনই কিছু বলতে পারছি না। তবে এটা ঠিক ভালো এবং বড় কিছু নিয়েই কাজে ফিরবো। সেটাও খুব শিগগিরই।’