উইল স্মিথের পছন্দ ঐশ্বরিয়াকে

Spread the love

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। অভিনয়ের পাশাপাশি সৌন্দর্য দিয়ে ঐশ্বরিয়া তাক লাগিয়ে দিয়েছিলেন সিনেমাপ্রেমীদের। ঐশ্বরিয়া অনেকের কাছেই স্বপ্নের নায়িকার মতো।

সেটাই আবারও প্রমাণিত হলো। হলিউডের ‘লিজেন্ড’ খ্যাত অভিনেতা উইল স্মিথ অভিনয় করতে চেয়েছেন ঐশ্বরিয়ার সঙ্গে। উইল এখন ভারতে আছেন। সেখানে তিনি চলচ্চিত্র বিষয়ক একটি সামিটে অংশ নিয়েছেন। সামিটটি সঞ্চালনা করছেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা, কণ্ঠশিল্পী, পরিচালক ফারহান আখতার।

সামিটে গুরুগম্ভীর অনেক আলোচনার মাঝে হাসি-তামাশাও করেছেন ফারহান ও উইল। ভারতের পাঞ্জাব অঞ্চলের বিখ্যাত নাচ ‘ভাঙরা’ নেচেছেন উইল। আর তাকে এই নাচ শিখিয়েছেন ফারহান। এমন কিছু সময়েল এক পর্যায়ে ফারহান জানতে চান উইলের কাছে যে উইল স্মিথ যদি বলিউডে কাজ করার সুযোগ পান তাহলে তিনি নায়িকা হিসেবে কাকে চান।

এমন প্রশ্নের উত্তরে উইল স্মিথ বলেন, ’১৫ বছর আগে ঐশ্বরিয়ার সঙ্গে আমার দেখা হয়েছিল। তখন তার সঙ্গে অল্প কিছু কথাও হয়েছিল। সেই অল্প সময়ের মধ্যেই একসঙ্গে কাজ করার ইচ্ছা পোষণ করেছিলাম আমরা। কিন্তু সেটা এখনো সম্ভব হয়নি। ঐশ্বরিয়ার সঙ্গে কাজ করতে পারলে ভালো লাগত’।

উইল স্মিথ তার ইচ্ছার কথা কোনো সংকোচ না করেই জানিয়েছেন। সেখানে থাকা অতিথিরাও বিষয়টিকে ভালোভাবেই নিয়েছে। এখন দেখার অপেক্ষা উইলের এই ইচ্ছা পূরণ হয় কি না। অল্প দিনের সফরে উইল আরও কিছুদিন থাকবেন ভারতে।