আসছে ঐশ্বরিয়ার চমক

Spread the love

ঐশ্বরিয়া রাই বচ্চন। যার অভিনয় দক্ষতা নিয়ে কোন মন্তব্য করা যাবে না। কারণ তিনি বিশ্ব সুন্দরী। তার অভিনয় কৌশল সবার দৃষ্টি কেড়েছে বহু আগে। এখনও তিনি সেই আগের মতই।

সম্প্রতি ভারতের দক্ষিণী সিনেমা ‘২.০’ আলোচনায় উঠে এসেছে। হিন্দী সিনেমার ইতিহাসের সব থেকে ব্যায়বহুল এ সিনেমাটি কয়েকটি ভাষায় মুক্তি পাচ্ছে। এদিকে সম্প্রতি প্রকাশ পেয়েছে এস শঙ্কর পরিচালিত বিগ বাজেটের এ সিনেমাটির টিজার। টিজার দিয়ে সিনেমাটি ব্যাপক আলোচনায় এসেছে। মেগাস্টার রজনীকান্ত অভিনীত ‘রোবট’র সিক্যুয়েল এটি। আবারও বিজ্ঞানী বশিগরন পর্দায় হাজির হচ্ছেন তার আবিষ্কৃত চিট্টি দ্য রোবটকে নিয়ে। যদিও প্রথম কিস্তিতে নায়িকা হিসেবে ছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। দ্বিতীয় কিস্তিতে অভিনয় করেছেন রজনীকন্ত, অক্ষয় কুমার ও অ্যামি জ্যাকসন। অনেকেই হয়তো ভেবে নিয়েছে যে এই পর্বতে থাকছে না ঐশ্বরিয়া।

সম্প্রতি জানা গেছে, ‘রোবট’র মতো ‘২.০’তেও থাকবেন ঐশ্বরিয়া। আর এটা থাকবে দর্শকদের জন্য চমক। সিনেমার এই কিস্তিতে বেশকিছু ইমোশনাল দৃশ্যে দেখা যাবে বলে ঐশ্বরিয়াকে। তার এক ঝলকই সিনেমার অন্যতম আকর্ষণ হিসেবে থাকবে। ইতিমধ্যে সিনেমাটির বাজেট ৬০০ কোটি রূপি অতিক্রম করেছে। যা ‘বাহুবলী’র বাজেটকেও পেছনে ফেলে দিয়েছে। এমনটি জানিয়েছে সিনেমার পরিচালক। সিনেমাটি পরিবেশনার দায়িত্বে আছেন করণ জোহর ও হিন্দি বেল্ট। চলতি বছরেই ‘২.০’র মুক্তি পাওয়ার কথা রয়েছে।