অসুস্থতা কাটিয়ে ফিরছেন পূর্ণিমা, সঙ্গে আছেন ফেরদৌস

Spread the love

চিত্রনায়িকা পূর্ণিমা। কিছুদিন আগে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ছিলেন তিনি। অবস্থা এতটাই গুরুতর ছিল, তাকে দু’দিন আইসিইউতেও থাকতে হয়েছে। এবার অসুস্থতা কাটিয়ে কাজে ফিরছেন নায়িকা। শুটিং নয়, একটি অনুষ্ঠানে অংশ নেয়ার মাধ্যমেই ফিরছেন তিনি। বর্তমান সরকারের উন্নয়নের সাফল্য নিয়ে গাজীপুর প্রশাসন আয়োজিত একটি অনুষ্ঠানে উপস্থাপনা করতে যাচ্ছেন পূর্ণিমা।

এতে তার সঙ্গে থাকবেন ফেরদৌস। এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘আমি এখন প্রায় পুরোপুরি সুস্থ। ডাক্তারের নির্দেশে বেশ কয়েকদিন বাসাতে বিশ্রাম নিয়েছি। এর মধ্যে অনেক কাজ করার প্রস্তাব ছিল। কিন্তু কোনো কাজই করার মতো শারীরিক অবস্থা ছিল না। গাজীপুরের আজকের অনুষ্ঠানটি করার মতো মানসিক জোর পাচ্ছি বলেই করছি। তাছাড়া বন্ধু ফেরদৌস আমার সঙ্গে থাকবে। তাই তার উৎসাহেও আজকের অনুষ্ঠানে উপস্থাপনা করতে যাচ্ছি।’ অপরদিকে ফেরদৌস বলেন, ‘আমি এবং পূর্ণিমা একসঙ্গে অনেক অনুষ্ঠানেই উপস্থাপনা করছি। সর্বশেষ জাতীয় চলচ্চিত্র পুরস্কারেও আমরা উপস্থাপনা করেছি।

পূর্ণিমা সুস্থ হয়ে কাজে ফিরছে এটাই আনন্দের বিষয়।’ অনেকদিন ধরেই পূর্ণিমা সিনেমা থেকে দূরে অবস্থান করছেন। তবে বেশ কিছুদিন ধরে তিনি উপস্থাপনাকেই বেশি গুরুত্ব দিচ্ছেন।