৬৫ বছরের প্রেমিকের জন্য যা ত্যাগ করতে পারেনি ২৮ বছরের প্রেমিকা

Spread the love

সালমান খানের বিগ বস এটি আলোচিত শো। যা নিয়ে এ মূহুর্তে বেশ আলোচনা চলছে। প্রতিবারই এমন একটি কাণ্ড ঘটে এই শো নিয়ে। এবার ভাইরাল ভজন ‘সম্রাট’ অনুপ জালোটা ও জ্যাসলিন প্রসঙ্গ। দুজনের অসম প্রেমের খবর এতো দিন সবাইকে চমকে দিয়েছিল। এবার ঘটেছে অন্য কিছু।

‘নমিনেশন টাস্ক’-এ অনুপ জালোটাকে বন্দি বানিয়ে খেলা শুরু করেন অভিনেত্রী দীপিকা কাকর। তিনি অনুপকে মুক্ত করতে শর্ত দিয়েছেন। তার শর্ত হচ্ছে- জ্যাসলিনের চুল কাধ পর্যন্ত কেটে ফেলা এবং তার সব জামাকাপড় নষ্ট করে দিতে হবে। কিন্তু এ শর্ত পালন করেননি জ্যাসলিন। আর এতেই চটে গেলেন প্রেমিক ভজন ‘সম্রাট’ অনুপ জালোটা। তার রাগের কারণ- দীপিকা তো শুধু জামাকাপড়ই চেয়েছিল, জ্যাসলিনের প্রাণ তো দিতে বলেনি।

জ্যাসলিন কোনওভাবে নিজের পোশাকের মায়া ত্যাগ করতে পারেননি। আর প্রেমিক অনুপকেও মুক্ত করতে পারেননি। যা খুব কষ্ট দিয়েছে ভজন সম্রাটকে।

ভজন ‘সম্রাট’ প্রশ্ন তোলেন, জ্যাসলিন কীভাবে ওই কাজ করলেন? কিভাবে নিজের পোশাক বাঁচিয়ে গেলেন?

এ কারণে তিনি এতটাই কষ্ট পেয়েছেন যে- এই জুটি ভেঙে দিচ্ছেন তিনি। শুধু তাই নয়, তিনি সারা রাত জ্যাসলিনের ব্যবহার নিয়ে ভেবেছেন। আর শেষে এই সিদ্ধান্ত নিয়েছেন। যদিও এ কথা শুনে কেঁদে ফেলেন জ্যাসলিন।

অনুপ বলেন, বিগ বসের ঘরে এবার থেকে একা খেলবেন তিনি। জ্যাসলিনের সঙ্গে জুটি বেঁধে তিনি আর এই শো-তে থাকবেন না। শুধু তাই নয়, তিনি যে সিদ্ধান্ত নিয়েছেন, তা কেউ আর পরিবর্তন করতে পারবেন না বলেও স্পষ্ট জানিয়ে দেন।

উল্লেখ্য, মাত্র কয়েকদিন আগেই অন্তর্জালে হৈচৈ ফেলে দিয়েছিল ৬৫ বছরের ভজন-সম্রাট অনুপ জলোটা ও ২৮ বছরের জ্যাসলিন মাথারুর প্রেম। দুজনের বয়সের ব্যবধান ৩৭ বছর। মডেল ও শিল্পী জ্যাসলিনের খোলামেলা পোশাকের ছবি ভাইরাল হয় অন্তর্জালে।

জনপ্রিয় ও বিতর্কিত রিয়েলিটি টিভি শো বিগ বসের ১২তম মৌসুমে এবার প্রতিযোগী হিসেবে আবির্ভূত হন অনুপ ও জ্যাসলিন। বলিউড সুপারস্টার সালমান খান এই শোর সঞ্চালক।

প্রতি মৌসুমে নতুন নতুন আইডিয়া নিয়ে হাজির হয় বিগ বস। এবারের আকর্ষণ ‘বিচিত্র জুটি’। তবে জুটি হিসেবে শুধু যে স্বামী-স্ত্রী বা প্রেমিক-প্রেমিকা যেতে পারবেন, তা নয়। সালমান জানিয়েছিলেন, যেকোনো অন্তরঙ্গ দুজনই জুটি হতে পারবেন।