৫০ পেরিয়ে ৫১তে পা রেখেছেন জাহিদ হাসান

Spread the love

জাহিদ হাসান জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা। ৪ অক্টোবর আজ তার জন্মদিন। এ দিনটিতে তিনি ৫০ পেরিয়ে ৫১-তে পা রেখেছেন।

বছরের অন্যান্য সময়ে জাহিদ হাসান শুটিং নিয়ে ব্যস্ত থাকলেও জন্মদিনে তিনি কখনোই শুটিং করেন না। পরিবারের সঙ্গেই সময় কাটান।

জাহিদ হাসান বলেন, এক জীবনে যা পেয়েছি তাতেই সন্তুষ্ট আমি। আল্লাহর কাছে লাখো শুকরিয়া যে তিনি আমাকে সুস্থ রেখেছেন, ভালো রেখেছেন। সবার দোয়া ও ভালোবাসার মাঝেই আমি বেঁচে থাকতে চাই। এটা সত্য যে ৪ অক্টোবর আমার জন্মদিন। আমার কাছে এই ৪ অক্টোবর অনেক কিছু। এটা ৮ই অক্টোবর কিংবা ১২ই অক্টোবরও হতে পারতো। কিন্তু আল্লাহ আমাকে এই পৃথিবীতে ৪ অক্টোবরই পাঠিয়েছেন। তাই এটি আমার জন্য অন্যরকম দিন

তিনি আরও বলেন, প্রত্যেক মানুষের জন্মের একটা আলাদা সৌন্দর্য আছে। আবার মৃত্যুরও সৌন্দর্য আছে। তাই এই পৃথিবীতে মানুষ যতদিন বাঁচে সেটাই যেন এক আলাদা সৌন্দর্য। আমি আমার জীবন নিয়ে সন্তুষ্ট।

সিরাজগঞ্জের পুলক নামের এক সাধারণ তরুণ দর্শকের কাছে আজকের প্রিয় অভিনেতা জাহিদ হাসান। গ্রামের সহজ সরল সাধারণ সেই পুলক যে একদিন দেশের মানুষের কাছে এত প্রিয় একজন হয়ে উঠবেন এমনটা ভাবেননি তিনি কখনো। জাহিদ হাসান বলেন, সব আল্লাহর ইচ্ছা। দর্শকের ভালোবাসা নিয়ে আজীবন অভিনয় করে যেতে চাই।