১৬ বছর বয়সে ধর্ষণের শিকার হন পদ্মলক্ষ্মী

Spread the love

হলিউড মডেল তথা লেখক সালমান রুশদির প্রাক্তন প্রেমিকা পদ্মলক্ষ্মী। কিশোরী বয়সে যৌন নির্যাতনের ঘটনা নিয়ে মুখ খুললেন তিনি। প্রকাশ করলেন এক বিস্ফোরক তথ্য। সাম্প্রতি তিনি দাবি করেছেন, ১৬ বছর বয়সে তাকে ধর্ষণ করা হয়।
পদ্মলক্ষ্মী বলেন, সেই সময়ে তিনি লস এঞ্জেলেসে থাকতেন। ওই সময় এক ২৩ বছরের যুবকের সঙ্গে ডেটিং শুরু করেছেন তিনি। আর সেই সময়ে নিউ ইয়ার সেলিব্রেশনের উৎসবের আবহে পদ্মলক্ষ্মীকে ধর্ষণ করে তার বয়ফ্রেন্ড।
এতো দিন কেনো সেই ঘটনা চাপা রেখেছিলেন এমন প্রশ্নের জবাবে পদ্মলক্ষ্মী জানান, ৭ বছর বয়সে তার সঙ্গে ঘটে যায় আরও একটি নারকীয় ঘটনা। যার জেরে তিনি ধর্ষণের প্রতিবাদে সরব হতে পারেননি।
তিনি জানান, সাত বছর বয়সে, পদ্মলক্ষ্মীর সৎ বাবার এক বন্ধুর হাতে অশালীন আচরণের শিকার হতে হয় অভিনেত্রীকে। যে ঘটনার কথা তার মাক জানানোর পরই, পদ্মলক্ষ্মীকে তড়িঘড়ি ভারতে তার দাদু দিদিমার কাছে পাঠিয়ে দেওয়া হয়।
সেই সঙ্গে তাকে বলা হয়- যদি তুমি মুখ খোলো তাহলেই তোমাকে সরিয়ে দেওয়া হবে। আর এই ভয় থেকেই তিনি ধর্ষণের ঘটনাটিও চেপা রেখেছিলেন।
উল্লেখ্য, মার্কিন আদালতের এক বিচারকের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ তুলেছেন দুই মহিলা। সেই প্রসঙ্গ থেকেই নিজের জীবনের এই ভয়াবহ ঘটনার কথা মনে পড়ে অভিনেত্রীর। তুলে ধরেন সেই অভিশপ্ত ঘটনাগুলির বিবরণ।