স্বামীর জন্মদিন উদযাপনে পূর্ণিমা

Spread the love

জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমার। পূর্ণিমার চলচ্চিত্র জগতে পথচলা শুরু হয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত এ জীবন তোমার আমার ছবির মাধ্যমে। কাজী হায়াৎ পরিচালিত ওরা আমাকে ভাল হতে দিল না চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে তিনি তার প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

পূর্ণিমা অভিনীত জনপ্রিয় চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে এফ আই মানিক পরিচালিত অপরাধ-নাট্যধর্মী লাল দরিয়া, মতিউর রহমান পানু পরিচালিত প্রণয়ধর্মী মনের মাঝে তুমি, চাষী নজরুল ইসলাম পরিচালিত যুদ্ধভিত্তিক মেঘের পরে মেঘ ও নাট্যধর্মী সুভা, এবং এস এ হক অলিক পরিচালিত প্রণয়ধর্মী হৃদয়ের কথা ও আকাশ ছোঁয়া ভালোবাসা। চলচ্চিত্রে পূর্ণিমার চলচ্চিত্রে অভিষেক হয় রিয়াজের বিপরীতে। রিয়াজের বিপরীতেই ২৫টির বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

তাকে নিয়ে নতুন কিছু বলার নেই। অভিনয়, নাচ ও উপস্থাপনায় বরাবরের মতোই দক্ষতার পরিচয় দিয়ে এসেছেন। তার দক্ষতা যে শুধু সংস্কৃতি অঙ্গনেই সীমাবদ্ধ, ব্যাপারটি তা নয়। স্বামী ও সন্তানের প্রতিও তিনি বেশ যত্নশীল।

১১ অক্টোবর পূর্ণিমার ব্যবসায়ী স্বামী আহমেদ ফাহাদ জামালের জন্মদিন। ফাহাদের জন্মদিনে চমক দিলেন তার স্ত্রী ও তাদের একমাত্র মেয়ে আরশিয়া উমাইজা। ১০ অক্টোবর শেষ হয়ে ১১ অক্টোবরে পা দিতে না দিতেই ফাহাদের জন্য সাদা ও গোলাপি রঙের কেক নিয়ে হাজির হয় মা-মেয়ে। এরপর রাতেই কেক কেটে ফাহাদকে জন্মদিনের শুভেচ্ছা জানান তিনি। স্বামী ফাহাদকে নিয়ে একান্তভাবে তার জন্মদিনের কেক কাটার ছবিগুলো ১১ অক্টোবর রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেন পূর্ণিমা।

পোস্ট করা ছবিগুলোর ক্যাপশনে পূর্ণিমা লিখেন, ‘শুভ জন্মদিন, উমাইজার বাবা।
ছবিগুলো পোস্ট করার পরপর বাংলাদেশের অনেক তারকা ও তার ফেসবুকের বন্ধু ও অনুসারীরা একে একে ফাহাদকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মন্তব্য করতে শুরু করেন।

২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ ফাহাদ জামালকে বিয়ে করেন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল জন্মগ্রহণ করে তাদের মেয়ে উমাইজা। উমাইজার বয়স এখন ৪ বছর।

অভিনয়ের বাইরে আরটিভিতে নিয়মিত প্রচার হচ্ছে সেলিব্রেটি টকশো ‘এবং পূর্ণিমা’। এ অভিনেত্রীর স্বনামে প্রচার হওয়া এ অনুষ্ঠানের প্রতিটি পর্বের উপস্থাপনা করেছেন পূর্ণিমা নিজেই। ৬ আগস্ট ‘গাঙচিল’ নামের একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এদিকে ‘জ্যাম’ নামের একটি ছবির প্রধান একটি চরিত্রে অভিনয় করবেন পূর্ণিমা।