সুস্মিতা সেন ১১ নম্বর সম্পর্কে জড়ালেন…

Spread the love

বলিউডের অন্যতম সুন্দরী সুস্মিতা সেন। সুস্মিতা সেন হায়দ্রাবাদে বাঙালী পরিবারে জন্মগ্রহন করেন। তার বাবা সুবীর সেন ভারতীয় বিমানবাহিনীর প্রাক্তন উইং কমান্ডার এবং মা সুভ্রা সেন অলঙ্কার ডিজাইনার এবং দুবাইভিত্তিক একটি দোকানের মালিক।

তিনি নতুন দিল্লীতে বিমান বাহিনীর গোল্ডেন জুবিলী ইন্সিটিউট-এ ভর্তি হন। এবং পরে সেকেন্দ্রাবাদে সেন্ট অ্যান্ট’স হাইস্কুলে ভর্তি হন কিন্তু উচ্চ শিক্ষা নিয়ে এগোননি।

সুস্মিতা প্রায়শই ভারতের সবচেয়ে আড়ম্বরপূর্ণ এবং চাকচিক্যময় মহিলা হিসাবে পরিচিত, সুস্মিতা সেন “রেনী” নামের এক মেয়ে বাচ্চাকে ২০০০ সালে দত্তক নিয়ে ইতিহাস তৈরি করেন।

তিনি মাত্র ২৫ বছর বয়সে এককী নারী হিসেবে, শিশু দত্তক নেওয়ায় অভিভাবকত্ব নিয়ে সামাজিকভাবে গ্রহণযোগ্যতার প্রশ্ন ওঠে। কিন্তু মুম্বাই আদালত তাদের আবেদন রদ করে এবং সুস্মিতা জয়লাভ করেন। ১৩ জানুয়ারী, ২০১০ সালে তিনি “আলিশা” নামে তিন মাস বয়সী মেয়ে বাচ্চাকে দত্তক নেন।

স্বাভাবিকভাবে সাবেক এই বিশ্ব সুন্দরীর বন্ধুদের তালিকাটাও বেশ লম্বা। ক্যারিয়ারের বিভিন্ন সময়ে ক্রিকেটার থেকে শুরু করে অভিনেতা, এমনকি পরিচালকের সঙ্গেও সম্পর্কে জাড়িয়েছেন।

সেটা ১০ ছাড়িয়ে এবার ১১ নম্বরে পড়লো। তবে সুস্মিতার সঙ্গে ওই ‘মিস্ট্রি ম্যান’-এর ছবি দেখা গেলেও তাঁর নাম কিন্তু জানা যায়নি।

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির সঙ্গে দেখা যায় সুস্মিতা সেন-কে। ওই ব্যক্তির সঙ্গে বেশ হাসিখুশি মুখেই দেখা যায় তাকে। কিন্তু সাংবাদিকরা সঙ্গীর পরিচয় জানার জন্য ঘিরে ধরলেও বছর ৪২-এর এই অভিনেত্রী এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।