সুবিধাবঞ্চিত শিশুদের পাশে সিয়াম

Spread the love

তিনি এখন সিনেমার হিরো। সময়ের জনপ্রিয় অভিনেতা। এক সময় ছোট পর্দা দাপিয়ে বেড়ানো সিয়াম আহমেদ সম্প্রতি অভিনয় করেছেন ‘পোড়ামন ২’ নামের একটি সিনেমায়। শুরুতেই বাজিমাত করেছেন তিনি। এবার অপেক্ষা দ্বিতীয় সিনেমা ‘দহন’ এর। ইতিমধ্যে সিনেমাটির একটি গান ব্যাপক আলোচনায় এসেছে। আলোচনার পাশাপাশি হয়েছে সমালোচনাও।

সিয়ামের আশা ‘দহন’ সিনেমাটিও ব্যবসা সফল হবে। এই সিনেমাতেও সিয়ামের বিপরীতে নায়িকা হিসেবে কাজ করেছেন পূজা চেরী। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করেছেন আগের সিনেমার নির্মাতা রায়হান রাফী। এ মূহুর্তে চলছে ‘দহন’-কে ঘিরে প্রচারণা।

তবে অভিনয়ের বাইরে সমাজ সচেতন মানুষ হিসেবে আলদা পরিচিতি রয়েছে সিয়ামের। নানামুখী কর্মকাণ্ডে প্রায়ই তাকে অংশ নিতে দেখা যায়। তারই ধারাবাহিকতায় সম্প্রতি একটি সামাজিক সংগঠনের ব্যানারে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাদ্য বিতরণ করেছেন সিয়াম।

ময়ূরপঙ্খী সংস্থার এ আয়োজনে ময়ূরপঙ্খী আদর্শলিপি স্কুলের সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সময়ের এই নায়ক। সেখানে তিনি খাবার বিতরণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রযুক্তি ও প্রজন্ম ফাউন্ডেশনের চেয়ারম্যান গোলাম সারোয়ার মানিক। আরও উপস্থিত ছিলেন ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন, ভাইস-চেয়ারম্যান-সাথী খানসহ আরও অনেকে।

এ বিষয়ে সিয়াম বলেন, ‘শিশুদের সঙ্গে সময় কাটাতে আমার খুবই ভালো লাগে। খুব মজা করা যায়। সেদিন ওইসব শিশুদের মুখে খাবার তুলে দিতে অন্যরকম একটা আবেগীয় অভিজ্ঞতা সঞ্চয় করেছি।’