সুপারহিরোর ভূমিকায় বিরাট কোহলি

Spread the love

আনুশকা শর্মা ও বিরাট কোহলি  ব্যক্তিগত ও পেশাগত জীবনে এ যুগল সুখী। দুজনই ভক্তদের ভালোবাসা অর্জন করেছেন। শুক্রবার ভারতের ক্রিকেট তারকা বিরাট কোহলি ইনস্টাগ্রামে একটি পোস্টার শেয়ার দিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, ‘১০ বছর পর অন্য অভিষেক, অপেক্ষা করতে পারছি না! #ট্রেইলার দ্য মুভি।’ একটি ওয়েবসাইটের ঠিকানাও দেন তিনি।

সুপারহিরোর ভূমিকায় পোস্টারে দেখা গেছে ভারতের ক্রিকেট দলের অধিনায়ককে। পোস্টারটি শেয়ার দেওয়ার সঙ্গে সঙ্গে এটি ভাইরাল হয়ে যায়। ভক্তদের অনুমান, এই ক্রিকেটারের কি বলিউডে অভিষেক হতে যাচ্ছে?

পোস্টারটি শেয়ারের দুই ঘণ্টার মধ্যে আট লাখ ৫৭ হাজারের বেশি লাইক পড়েছে। মন্তব্য সাড়ে ছয় হাজারের বেশি।

অভিনয়ে অভিষেক হচ্ছে, এ অনুমানে অনেকেই অভিনন্দন জানিয়েছেন।

সংবাদমাধ্যম বলিউড বাবল বলছে, হতে পারে এটা বলিউডে অভিষেক, অথবা ‘রং’ ব্র্যান্ডের আসন্ন বিজ্ঞাপনের ট্রেইলার। যাহোক, এখনো বিরাটের পক্ষ থেকে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। প্রকৃত খবর জানতে ভক্তদের ২৮ সেপ্টেম্বর পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে।

কিছুদিন আগে ছবির প্রচারণা অনুষ্ঠানে আনুশকাকে এক সাংবাদিক বলেন, তিনি পৃথিবীর সেরা ব্যাটসম্যানকে বিয়ে করেছেন। আনুশকা তৎক্ষণাৎ উত্তর দেন, ‘আমি পৃথিবীর সেরা মানুষকে বিয়ে করেছি।’

চার বছর চুটিয়ে প্রেমের পর গত বছরের ডিসেম্বরে বিয়ে করেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেট তারকা বিরাট কোহলি। বিয়ের পর এ দম্পতি মুম্বাইয়ে কেনা নতুন বাড়িতে ওঠেন। বাড়িটি তাঁরা কয়েক বছর আগে কিনেছিলেন।

সেরা মানুষটিকে কি অভিনয়ে অভিষেক করাতে চান আনুশকা? এর উত্তর সময়ই বলে দেবে।