সুখবর দিলেন কোয়েল মল্লিক (ভিডিও)

Spread the love

২০১৯-এর শেষ থেকে শুরু হয়েছিল ভাল সময়। ‘মিতিন মাসি’-র দুর্দান্ত সাফল্য এবং ঠিক তার কিছুদিন পরেই সুখবর দিলেন টালিউডের নায়িকা কোয়েল মল্লিক। নতুন খবর হচ্ছে কোয়েল অন্তঃসত্ত্বা। সোশ্যাল মিডিয়ায় সুখবরটি নিজেই পোস্ট করলেন তিনি।

হ্যা সত্যি তাই, টালিউডের নায়িকা কোয়েল মল্লিক মা হতে চলেছেন। সাত বছরের বিবাহবার্ষিকীতে জীবনের সবচেয়ে কাঙ্খিত খবরটি এবার তিনি প্রকাশ করলেন সবার সামনে। এমন খবরে প্রচণ্ড খুশি কোয়েল ও নিসপাল সিংহ রানে-সহ গোটা পরিবার।

কোয়েল ভারতীয় গণমাধ্যমকে বলেন, ‘অনেক পুরস্কার, দারুণ চরিত্র পেয়েছি। সব কিছুর চেয়ে আলাদা এই অনুভূতি। এটা আমার জীবনের সেরা পুরস্কার।’

গণমাধ্যমকে মােবাইল ফোনে নিজে অনুভুতির কথা জানিয়ে ফোনটা রানের হাতে তুলে দেন কোয়েল। রানেও উত্তেজিত। বললেন, ‘টেনশনও হচ্ছে, আনন্দও হচ্ছে। এখন আমরা এপ্রিলের অপেক্ষায়।’

এপ্রিলের শেষের দিকে আসছে সে, যার অপেক্ষায় মল্লিক ও সুরিন্দর সিংহ পরিবার।

কোয়েল বলেন, ‘শুধু রানেই নয়, টেনশন করছেন বাবাও। সারাক্ষণ বলছেন, ‘এটা করিস না, ওটা করিস না, সাবধানে থাক।’

কোয়েল পশ্চিমবঙ্গের কলকাতায় জন্মগ্রহণ করেন। তার পিতার নাম রঞ্জিত মল্লিক ও মাতার নাম দীপা মল্লিক। তিনি মেয়েদের মর্ডার্ণ হাই স্কুল থেকে স্কুলজীবন অতিবাহিত করেন।
টালিউডের এই নায়িকা মনোবিজ্ঞান বিষয়ে কলকাতা বিশ্ববিদ্যালয়ের সাথে যুক্ত গোখলে মেমোরিয়াল গার্লস কলেজ হতে বি.এস.সি (অনার্স) করেন। ২০১৩ সালের ফেব্রুয়ারি মাসে কোয়েল মল্লিকের সাথে তার দীর্ঘসময়ের বন্ধু নিসপাল সিংহ রানের বিয়ে হয়। নিসপাল সিং রানে সুরিন্দার ফিল্মস-এর কর্ণধার। তার সাথে কোয়েলের দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক ছিল। তাদের বিয়ের অনুষ্ঠানও হয়েছে পাঁচ দিন। ছিল আশীর্বাদ, সংগীত, গায়ে হলুদ, বিয়ে, বৌভাত। তাদের বিয়ে হিন্দু ও পাঞ্জাবি দুই নিয়মেই পালিত হয়। অনুষ্ঠানে পশ্চিম বাংলার অনেক প্রখ্যাত অভিনয়শিল্পীরা উপস্থিত ছিলেন।