সানি লিওনের যমজ পুত্রের জন্মদিনের ভিডিও ভাইরাল

Spread the love

সানি লিওনের যমজ দুই ছেলে আশের ও নোয়া সিং ওয়েবার। সানির কোলে তারা। দুজনের গায়ে মাখা কেকের নীল ক্রিম। সানির পেছনে দাঁড়িয়ে আছে ড্যানিয়েল। মেয়ে নিশা কৌর ওয়েবারকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন তিনি। এমন কিছু ছবি দিয়ে একটি ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সানি।
কিছুদিন আগে আশের ও নোয়ার ১১ মাসে পা দেওয়ার ছবি প্রকাশ করেছিলেন সানি। তাদের দুজনের সঙ্গে নিশার একটি ছবিও পোস্ট করেছিলেন সানি। এবার যমজ দুই পুত্র সন্তানের ১ বছরের জন্মদিনের সেলিব্রেশনের ছবি দিয়ে ভিডিও বানিয়ে পোস্ট করলেন অভিনেত্রী।
ভিডিওতে দেখা যাচ্ছে- সানির দুই ছেলে আশের ও নোয়ার সামনে রাখা দুটি নীল কেক। তাতে তাদের নাম লেখা রয়েছে। সেই কেক দুটি দেখে অবাক বিস্ময়ে তাকিয়ে রয়েছে ছোট্ট আশের ও নোয়া। সেগুলো আসলে কী তা বোঝায় ক্ষমতা ওই দুই শিশুর নেই। তাদের সঙ্গে বসে রয়েছে বোন নিশা। দুই ভাইয়ের জন্মদিনের কেক দেখে তার চোখে মুখে উচ্ছ্বাস ধরা পড়েছে। তারপর ওই দুটি কেককে খেলার জিনিস ভেবেই তা পুরো গায়ে তা মেখে নিচ্ছে।
ক্যাপশানে সানি লিওন লিখেছেন, ‘গত একবছর আমার জীবন আশের ও নোয়ার সঙ্গে অসাধারণভাবে কেটেছে। আর নিশা হল তাদের প্রিয় বড় বোন। এরাই প্রতিদিন সকালে আমার জীবনে আলো এনে দেয়। এভাবেই তোমাদের দেখে প্রতিদিন সকালে যেন আমার ঘুম ভাঙে। তোমাদের (আশের, নোয়া ও নিশা) হাসি-কান্না, আদর, চুমু, জড়িয়ে ধরার মধ্যে দিয়েই যেন আমার জীবন কাটে। তোমাদের দুজনের জন্যই রইল জন্মদিনের অনেক শুভেচ্ছা। আমার জীবনের মন্ত্র হল আমি এভাবেই আমার জীবনের প্রতিটি মুহূর্ত আমার পরিবারের সঙ্গে কাটাতে চাই ‘