সহকারী পরিচালক ও সাংবাদিকদের সঙ্গে শাকিবের ঝগড়া

Spread the love

চিত্রনায়ক শাকিব খান। সুপারস্টার হলেও একটু বদ মেজাজি তিনি। তবে শুধু শুধু রাগেন না কখনও। এরই মধ্যে এফডিসিতে কয়েকজন সহকারী পরিচালকদের সঙ্গে এবং দুই বিনোদন সংবাদিকের সঙ্গে কথা কাটাকাটিতে জড়ালেন তিনি। ঘটনাটি ঘটে এফডিসিতে বৃহস্পতিবার সন্ধ্যায়। এফডিসিতে ওই সময় শাকিবের ‘শাহেনশাহ’ সিনেমার শুটিং চলছিল। ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিক জিয়াউদ্দিন আলম গণমাধ্যমকে বলেন, ‘এফডিসিতে শাকিবের ‘শাহেনশাহ’ সিনেমার শুটিং চলছিল। সন্ধ্যায় সহকারী পরিচালকদের সংগঠন সিডাবের নেতাকর্মীরা এসে শুটিংয়ে বাধা দেন।

তারা তিনজন সহকারী পরিচালক ছাড়া কেন সিনেমার শুটিং করা হচ্ছে তা সিনেমার পরিচালক শামীম আহমেদ রনির কাছে জানতে চান। এর সদুত্তর না পেয়ে তারা শুটিং বন্ধ থাকবে বলে ঘোষণা দেন। এ ঘোষণার প্রতিবাদ করলে শুটিং সেটের বাইরে শাকিব খানের সঙ্গে সহকারী পরিচালকদের বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির উপক্রম হয়। সেখানে অনেকেই ছিলেন যারা তাদের তাদের ঠেকানোর চেষ্টা করেন।’

অপরদিকে সাংবাদিকদের হেনস্তার ব্যাপারে জানা যায়, জিনিউজের সাংবাদিক ও সিনেমার চিত্রনাট্যকার সুদীপ্ত সাঈদ খান দূরে দাঁড়িয়ে শুটিং ও ঝগড়ার ভিডিও করছিলেন। শাকিব হঠাৎ গালাগালি করতে করতে তাদের দিকে তেড়ে আসেন। তিনি ওই সময় তাদের মোবাইল কেড়ে নিয়ে যান। পরে তাদের মেকাপ রুমে ডেকে নিয়ে ধমক দেন। বারবার শান্ত করতে চাইলেও তিনি নিজের ওপর নিয়ন্ত্রণ আনতে পারেননি। এরপর ফোনের সব ভিডিও ফরম্যাট দিয়ে মুছে দেওয়া হয়। এ প্রসঙ্গে শামীম আহমেদ রনি বলেন, সহকারী পরিচালকদের সঙ্গে একটি বিষয়ে তর্ক হচ্ছিল। সেটা পরে মিটে গেছে। এ সময় দুজন সাংবাদিক ভিডিও করছিলেন। তাদের সেই ভিডিওটি ডিলিট করা হয়েছে। এর বেশি কিছু নয়।