মেয়েদের যে আচরণগুলো পুরুষের কাছে ভীষণ অপছন্দ

Spread the love

পছন্দের পুরুষ বন্ধুকে খুশি করতে কত কিছুই না করে নারীরা। সাজসজ্জা, সুন্দর পোশাক, আন্তরিক নানান আচরণ দিয়ে মুগ্ধ করতে চেষ্টা করেন নারীরা। তারপর অনেক সময় দেখা যায় সম্পর্ক ভেঙে যায়, ভালোবাসার দিনগুলো হয়ে যায় অতীত। আসলে একটি মধুর সম্পর্ক তখনই ভাঙে যখন কোন এক পক্ষের আগ্রহ হারিয়ে যায়। তাই আগে থেকে কিছু বিষয়ে সতর্ক হলে সেই সমস্যা আপনাকে আহত করতে পারবে না। কিছু ব্যাপার আছে যা কোন পুরুষ পছন্দ করে না। তাহলে জেনে নিন নারীর যে আচরণগুলো পুরুষের ভীষণ অপছন্দ।

– পুরুষের অপছন্দের তালিকার শীর্ষে রয়েছে পরিবারকে অসম্মান। অনেক মেয়েই স্বামীর কারণে নিজের পরিবারকে অবহেলা করতে পারলেও পুরুষেরা কিন্তু এটা কোনভাবেই পারেন না। নিজের পরিবারকে অসম্মান ও অপছন্দ করা সকল পুরুষদেরই খুব অপছন্দ। প্রেমিকা বা স্ত্রীর কাছ হতে এমন আচরণ মোটেও আশা করেন না তারা।

– কিছু নারী আছেন যারা অন্য কোন নারীকে সহ্যই করতে পারেন না। স্বামীর কলিগ, কাজিন, বান্ধবী ইত্যাদি। এমনকি অচেনা নারীদের নিয়েও সন্দেহ করে থাকেন। এই একটি আচরণও পুরুষের অপছন্দ।

–  সাজসজ্জা পুরুষের অবশ্যই পছন্দ। কিন্তু সেই সাজসজ্জা যখন প্রয়োজনের অতিরিক্ত ও উগ্র হয়ে যায়, তখন আকর্ষণ হারিয়ে ফেলেন সকল পুরুষ।

– প্রেম-ভালোবাসা অবশ্যই জীবনের অংশ, কিন্তু পুরুষেরা নিজের মত সময় কাটাতেও খুব ভালোবাসেন। যে প্রেমিকা বা স্ত্রীর নিজের কোন জীবন নেই, সারাক্ষণ প্রেমিক বা স্বামীর জীবনে নাক গলাচ্ছেন, তাঁদের প্রতি চরম বিরক্ত বোধ করেন পুরুষেরা।

– আত্মবিশ্বাস অবশ্যই ভালো জিনিস। কিন্তু অতিরিক্ত আত্মবিশ্বাসী নয়। অতিরিক্ত আত্মবিশ্বাসী মানুষ অন্যকে হেয় করতে পছন্দ করেন, অন্যের কথায় গুরুত্ব না দেয়াও তাদের স্বভাব। আর নারীর মাঝে এই স্বভাব খুবই অপছন্দ পুরুষের।

– অসংখ্য নারী প্রেমিক বা স্বামীর বন্ধুদেরকে মোটেও পছন্দ করেন না। তাদের সঙ্গে মেলামেশায় পদে পদে বাঁধা দিয়ে থাকেন। নারীর এই স্বভাব ভয়ানক অপছন্দ সব পুরুষের।