‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র গ্র্যান্ড ফিনালে ৩০ সেপ্টেম্বর

Spread the love

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ সুন্দরী প্রতিযোগিতায় সেরা ১০ সুন্দরী এবার হাজির হতে যাচ্ছেন টিভি পর্দায়। ২৬ সেপ্টেম্বর থেকে এটিএন বাংলায় প্রচার শুরু হচ্ছে প্রতিযোগিতার শেষ পর্ব।

অন্তর শোবিজের আয়োজনে প্রতিযোগিতার অডিশন রাউন্ড শুরু হয় গত ১৬ সেপ্টেম্বর এফডিসিতে। এই সুন্দরী প্রতিযোগিতার এবারের বাছাই পর্বে বিচারক হিসেবে ছিলেন সংগীতশিল্পী শুভ্র দেব, অভিনেত্রী তারিন, মডেল খালেদ সুজন, ইমি ও ব্যারিস্টার ফারাবী। প্রতিযোগিতার অডিশন রাউন্ডের কার্যক্রম নিয়ে একটি পর্ব তৈরি করা হয়েছে। যা দেখা এটিএন বাংলায় প্রচার হবে রাত ৯টায়। ডিজে সনিকা ও আরজে নিরবের উপস্থাপনা এবং মুকাদ্দেম বাবুর পরিচালনায় অনুষ্ঠানটি দেখা যাবে কাল।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্যে থেকে অডিশন, সিলেকশন, পারফরম্যান্সসহ বিভিন্ন রাউন্ডে ধাপে ধাপে বাছাই প্রক্রিয়া শেষে সেরা সুন্দরী নির্বাচন করা হয়েছে। মোট ১০ জনকে বাছাই করেছেন বিচারকরা। এই সেরা ১০ প্রতিযোগীকে গ্রুমিংয়ের মাধ্যমে তৈরি করা হচ্ছে গ্র্যান্ড ফিনালের জন্য। যাদেরকে নিয়ে আগামী ৩০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে।

ওই দিন ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হল থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা। এরপর সেরা ১০ জন সুন্দরীর মধ্য থেকে যে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হবেন তার গ্রুমিং লম্বা সময় ধরে করা হবে। দেশি কোরিওগ্রাফার ছাড়াও বিদেশি স্বনামধন্য একজন কোরিওগ্রাফার তাকে গ্রুমিং করাবেন বলে জানা গেছে। এরপর বাংলাদেশের চ্যাম্পিয়ন প্রতিযোগী আগামী ডিসেম্বরে অনুষ্ঠিতব্য মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন। আর সেই প্রত্যাশায় এগিয়ে চলছেন সেরা ১০ সুন্দরী।