মনির খানের ‘ঘুম নেই দুটি চোখে’

Spread the love

নব্বই এর দশকে উদীয়মান ও সবচেয়ে জনপ্রিয় কণ্ঠ শিল্পীদের মধ্যে মনির খান অন্যতম। এই জনপ্রিয় কণ্ঠশিল্পী ১৯৭২ সালের ১ আগস্ট মহেশপুর উপজেলা, ঝিনাইদহ জেলার মদনপুর গ্রামে জন্মগ্রহণ করেন। পিতা একজন স্কুল শিক্ষক এবং মাতা গৃহিণী। এক বোন ও চার ভাই এর মধ্যে মনির খান দ্বিতীয় এবং ভাইদের মধ্যে প্রথম।

প্রায় তিন বছর পর শারদীয় দুর্গাপূজা উপলক্ষে জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান নিয়ে আসছেন নতুন গানের অ্যালবাম। নাম ‘ঘুম নেই দুটি চোখে’। অ্যালবামে ১০টি গান রয়েছে। সব গান লিখেছেন লিটন শিকদার। সঙ্গীতায়োজন করেছেন বিনোদন রায়।

ভিডিওগুলোতে শিল্পী মনির খানের সঙ্গে মডেল হয়েছেন দেবদ্বীপ, দীপা, রাকা, রিয়েল, মাহা, স্নেহা, জিনাতসহ আরও অনেকে। নতুন অ্যালবাম প্রসঙ্গে মনির খান বলেন, ‘তিন বছর পর আমার নতুন অ্যালবাম প্রকাশ হচ্ছে। লিটন শিকদার ভাই খুব ভালো লিখেছেন। আশা করি দর্শক-শ্রোতা যারা আমার গান শুনতে ভালোবাসেন, যাদের কারণে আজ আমি মনির খান, তারা আমার গানগুলো আগের মতো উপভোগ করবেন।

ইতিমধ্যে এমআর মিজানের পরিচালনায় অ্যালবামের ১০টি গানেরই মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। গানগুলোর শিরোনাম হল ‘তোমায় নিয়ে’, ‘ভালোবেসে যে ক্ষতি’, ‘ও বন্ধুরে’, ‘ঘুম নেই দুটি চোখে’, ‘দেখা হল’, ‘এই জীবন চলার পথ’, ‘হাসনাহেনা ফুল’, ‘ও দয়াল’, ‘তোমার দু’চোখে জল’ ও ‘তোমার স্বপ্নের বাগানে’।