বোন প্রিয়াঙ্কার প্রেমের খবর শুনে মাথা ঘুরে যায় পরিনীতির

Spread the love

প্রিয়াঙ্কা চোপড়া ও পরিনীতি চোপড়া যে দুই বোন তা তো সবাই জানেন। কিন্তু বোন প্রিয়াঙ্কা এবং তার প্রেমিক নিক জোনাস যে ভালোবাসার সম্পর্কে আবদ্ধ হয়েছে তা প্রথম শোনার পর কেমন লেগেছে পরিনীতির তা এবার প্রকাশ করলেন তিনি।

প্রিয়াঙ্কা ও নিকের বয়সের তফাত প্রায় দশ বছর। আর এই দশ বছরের ছোট ছেলেটির সঙ্গে বোনের প্রেম শুনে বেশ অবাকই হয়েছেন পরিনীতি। এটি এক অসম প্রেমের বন্ধন। শুরুর দিকে এই সম্পর্ক নিয়ে বলিউড জুড়ে বেশ গুঞ্জন হয়। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়াকে যখন মার্কিন এই পপ তারকা প্রেমের প্রস্তাব দেন তখন তা শুনে বোন পরিণীতি চমকে ওঠেন। এমনকি তিনি জ্ঞান হারিয়ে ফেলেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউড অভিনেত্রী পরিণীতি জানান, প্রিয়াঙ্কার জন্মদিনে তাকে প্রেমের প্রস্তাব দেয় নিক। আর ভোর তিনটার সময় প্রিয়াঙ্কা ফোন করে পরিণীতিকে এ সংবাদটি জানায়। যা শুনে চমকে ওঠেন তিনি। ওই সময় প্রিয়াঙ্কা বিদেশে ছুটি কাটাচ্ছিলেন। এ সময় নিক হঠাৎ করে প্রিয়াঙ্কাকে প্রস্তাব দেয়। শুধু তাই নয় আংটিও পরিয়ে দেন নিক। যা শুনে অজ্ঞান হয়ে ফেলেন পরিণীতি। কারণ এ বিষয়টি কল্পনাও করতে পারেননি পরিনিতি।

উল্লেখ্য, গত আগস্টে মুম্বাইয়ে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের বাগদান হয়। এর পর থেকেই শুরু হয়ে যায় তাদের বিয়ের আয়োজন। এ বছর শেষ হওয়ার আগেই বিয়েটা সারতে চান বহুল আলোচিত এই জুটি।

প্রেমিক নিককে নিয়ে গত ২৯ সেপ্টেম্বর আবার ভারত আসেন সাবেক এই বিশ্বসুন্দরী। আর ২ অক্টোবর তারা যান রাজস্থান রাজ্যের ‘ব্লু সিটি’ হিসেবে খ্যাত যোধপুর শহরে। এরপর, প্রশ্ন জাগে প্রিয়াঙ্কা-নিক কি তাদের বিয়ের অনুষ্ঠান বিখ্যাত ‘ব্লু সিটি’-তে আয়োজন করতে যাচ্ছেন?

নতুন এই জুটি যোধপুরের মেহরানগড় দূর্গে কিছু সময় কাটিয়েছেন। একটি রাজকীয় বিয়ের অনুষ্ঠানের কথা ভাবছেন ‘মুঝে শাদি করগি’ অভিনেত্রী।