বুবলী বাদ ‘বসগিরি ২’ সিনেমায়

Spread the love

শবনম বুবলী বসগিরি সিনেমার মাধ্যমে বড় পর্দায় নায়িকা হিসেবে নাম লিখিয়ে ছিলেন। নির্মাতা শামিম আহম্মেদ রনি পরিচালিত ‘বসগিরি’ সিনেমাটিতে বুবলী জুটি বেঁধেছিলেন ঢালিউড সুপার স্টার শাকিব খানের সাথে।

বুবলী অভিনীত যতগুলো চলচ্চিত্রে অভিনয় করেছেন তার সাথে নায়ক হিসেবে ছিলেন শাকিব খান। তবে এবার বেশকিছু চলচ্চিত্রে বদলাতে শুরু করেছে চিত্র।

সম্প্রতি প্রযোজক টপি খান ছবিটির সিরিজ নির্মাণ করার ঘোষণা দিয়েছেন । যেখানে নায়িকা হিসেবে বুবলীর নাম প্রথমে শোনা গেলেও এখন জানা গেছে ছবিটি থেকে নাকি সরে দাঁড়িয়েছেন শবনম বুবলী।

এ প্রসঙ্গে ‘বসগিরি ২’ সিনেমার প্রযোজক টপি খান বলেন, ‘বুবলীকে আমরাই ‘বসগিরি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে নিয়ে এসেছিলাম। কিন্তু তিনি এখন পড়াশোনা নিয়ে ব্যস্ত আছেন বলে জানিয়েছেন। আমাদের কাছে মনে হয়েছে, বুবলীকে এখন নেওয়া ঠিক হবে না। কারণ সবার আগে পড়াশোনা।

তিনি আরও বলেন, ‘আমাদের এই ছবির গল্পে দুজন নায়িকা রয়েছে। এর মধ্যে একজন থাকবেন কলকাতার নায়িকা। কিন্তু কলকাতার কোন অভিনেত্রী অভিনয় করবেন সেটা এখনই বলতে পারছি না। এছাড়া বাংলাদেশের এক নায়িকারও অভিনয় করার কথা রয়েছে। সেটাও এখনো চূড়ান্ত হয়নি।’ আগামী ফেব্রুয়ারিতে কাজ শুরু হবে ছবিটির।