বুবলীকে নিয়ে একি বললেন পরিচালক

Spread the love

চিত্রনায়িকা শবনম বুবলী। তাকে নিয়ে আলোচনার শেষ নেই। ছিলেন সংবাদ পাঠিকা হয়ে গেলেন নায়িকা। এসেই জয় করলেন দর্শকদের হৃদয়।

শুধু দর্শক নয় তার ভক্ত পরিচালকরাও তাদের মতে বুবলীর মধ্যে দারুন একটা বিষয় রয়েছে। তার লুকটা বেশ ইনোসেন্ট। প্রথম তাকে নিয়ে কাজ করছি। অভিনয় বেশ ভালোই করছে। সময়জ্ঞানও দারুণ। ঠিক সময়ে শুটিং সেটে হাজির হচ্ছে। মোট কথা যে অভিনয়টা তার কাছে চাচ্ছি সেটাই দিচ্ছে সে। তবে তাকে শাকিব খান ছাড়া অন্য নায়কদের সঙ্গেও কাজ করা দরকার। এতে কাজের ভিন্নমাত্রা আসবে। তার অভিনয়েরও ভেরিয়েশন আসবে। এটা তার ক্যারিয়ারের জন্যও ভালো হবে।’

এফডিসিতে চলছে শাকিব খান ও বুবলী জুটিকে নিয়ে নতুন ছবির শুটিং ‘একটু প্রেম দরকার’। ছবিটি পরিচালনা করছেন জনপ্রিয় পরিচালক শাহিন সুমন। শাকিব খানকে নিয়ে প্রায় বিশটির মতো ছবি করলেও বুবলীকে নিয়ে প্রথম কাজ করছেন তিনি।

ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। শুরুর দিকে ছবিটির নাম ছিল ‘একটা প্রেম দরকার মাননীয় সরকার।’ পরে হঠাৎ শোনা যায় নামটি বদলে গেছে। রাখা হয়েছে ‘কালপ্রিট’। ক’দিন পর আবার শোনা গেছে নাম হলো ‘কমান্ডার’। অবশেষে পরিচালক শাহীন সুমন নিশ্চিত করেন, চলচ্চিত্রটির চূড়ান্ত নাম রাখা হয়েছে ‘একটু প্রেম দরকার’।

উল্লেখ্য, এ পযর্ন্ত বুবলী যতগুলো সিনেমায় অভিনয় করেছেন তার সব গুলোতেই নায়ক ছিলেন শাকিব খান। ভবিষ্যতে তাকে অন্য নায়কের সঙ্গে দেখতে চায় সবাই।