‘বীর’ সিনেমায় শাকিব-শ্রাবন্তী

Spread the love

কাজী হায়াত দেশের খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক। ইতোমধ্যে গুণী এই পরিচালক তাঁর নির্মিত ৫০তম চলচ্চিত্র পূর্ণ করতে যাচ্ছেন। ছবি পরিচালনার দক্ষতা ও সুনামের ফলে দেশ-বিদেশে সমাদৃত হয়েছেন তিনি। সুদীর্ঘ ক্যারিয়ারে তিনি পেয়েছেন ব্যাপক সাফল্য।

আর তার এই ছবিতে প্রযোজক মোহাম্মদ ইকবালের সঙ্গে যৌথভাবে চলচ্চিত্র প্রযোজনা করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। ‘বীর’ শিরোনামে ছবিটিতে কলকাতার নায়িকা হিসেবে অভিনয় করবেন শ্রাবন্তী । বুধবার ছবিটিতে চুক্তিবদ্ধ হন শাকিব খান।

প্রযোজক ইকবাল ছবিটি সম্পর্কে বলেন, ‘আমরা এরই মধ্যে গল্প তৈরি করেছি। এখন চলছে চিত্রনাট্য তৈরির কাজ। আগামী মাসেই ছবিটির শুটিং শুরু করব। চিত্রনাট্য তৈরির সঙ্গে সঙ্গে আমরা শুটিংয়ের লোকেশনগুলো ঠিক করছি।

তিনি আরও বলেন, ‘শাকিব আমার পুরোনো বন্ধু। আমরা সব সময় একে অপরের পাশে ছিলাম, এখনও আছি। আমাদের সম্পর্কটা আসলে একেবারেই পারিবারিক। যে কারণে আমরা এক সঙ্গে ছবিটি প্রযোজনা করছি। আশা করছি, এই ছবির মধ্য দিয়ে বিশ্বমানের ছবি উপহার দিতে পারব। যে ছবি শুধু কলকাতা নয়, বিশ্বব্যাপীও ব্যবসা করবে।’

গল্প ও চরিত্র অনুযায়ী আমরা কলকাতার শ্রাবন্তীকে পছন্দ করেছি। এই গল্পের নায়িকা চরিত্রটির তাঁর সঙ্গেই ভালো মানাবে। এরই মধ্যে আমরা তাঁর সঙ্গে কথা বলেছি। কিছুদিনের মধ্যে আমরা হয়তো তাঁর সঙ্গে চুক্তিবদ্ধ হবো।’

প্রসঙ্গত, এর আগে শাকিব ও বুবলী অভিনীত ‘শুটার’ চলচ্চিত্রটি প্রযোজনা করেছিলেন ইকবাল। যা ২০১৬ সালে ঈদুল ফিতরে দেশের ১৫২টি সিনেমা হলে মুক্তি পায় ছবিটি।