বিয়েতে জুতা চুরি : নিকের কাছে পরিনীতির দাবি ৪১ কোটি টাকা

Spread the love

বলিউডের সঙ্গে হলিউডের প্রেমের সম্পর্ক খুব একটা চোখে পড়বে না। তবে সেদিক থেকে বলতে গেলে প্রিয়াঙ্কা চোপড়া সবার চেয়ে এগিয়ে। দারুণ এক সম্পর্কে জড়িয়েছেন তিনি। শুরুতে হলিউড সিনেমায় নিজের অবস্থান পোক্ত করেন। সফল হওয়া, না হওয়া পরের কথা। সেখানকার এক তরুণ গায়কের প্রেমে পড়ার দারুণ নজির সৃষ্টি করেছেন প্রিয়া ঙ্কা। এ মূহুর্তে বলিউডে আলোচনার কেন্দ্রে রয়েছেন তারা।

সবার মুখে মুখে ঘুরছে প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের বিয়ের খবর। শোনা যাচ্ছে, আগামী ২ ডিসেম্বর এই তারকা যুগল যোধপুরের উমেদ ভবনে বিয়ের পিঁড়িতে বসবেন। রাজকীয় এই প্রাসাদে ২০০ জনের মতো অতিথিদের নিয়ে এই অনুষ্ঠান আয়োজন করা হচ্ছে। ভারতীয় বিয়ের রীতিতে অনুষ্ঠানে বরের জুতা চুরি করে লুকিয়ে রাখার নিয়ম রয়েছে। প্রিয়াঙ্কা চোপরা-নিক জোনাসের বিয়ের অনুষ্ঠানে জুতা চুরির দায়িত্ব নিয়েছেন পরিণীতি চোপড়া। আর চুরি করা সেই জুতার জন্য তিনি নিকের কাছে দাবী করেছেন ৫ মিলিয়ন ডলার অর্থাৎ বাংলাদেশি মুদ্রায় প্রায় ৪১ কোটি টাকা। এই প্রসঙ্গে পরিনীতি চোপড়া বলেন, ‘নিকের সঙ্গে দুই রাত আগে আলোচনায় বসেছিলাম।

তাকে জানালাম, টাকার পরিমাণটা ঠিক করে ফেলা উচিত। আমি চাই নিকের জুতো লুকিয়ে ৫ মিলিয়ন ডলার দাবি করব।’ উল্লেখ্য, নিকের সঙ্গে তার শালির সম্পর্কটা বেশ দারুণ। বোন প্রিয়াঙ্কার সঙ্গেও তার মুধুর সম্পর্ক। তাইতো নিজেদের প্রেমের কথা প্রিয়াঙ্কা প্রথম বলেছিলেন পরিনীতিকেই।