বিচ্ছেদের পর যেমন কাটছে অভিনেত্রী চাঁদনীর সময়

Spread the love

চাঁদনী। মডেল-অভিনেত্রী ও নৃত্যশিল্পী। একটা সময় ছোট পর্দায় এই অভিনেত্রী নিয়মিত ছিলেন। সংগীতশিল্পী বাপ্পা মজুমদারের সঙ্গে বিচ্ছেদের পর আবারও নিজেকে গুছিয়ে নিতে চেষ্টা করছেন। দীর্ঘ দিন পর আবারও ক্যারিয়ারে মনোযোগী হয়েছেন তিনি। সরব হয়েছেন অভিনয় ও নাচে। বিভিন্ন করপোরেট ও টিভি চ্যানেলগুলোতে নাচের অনুষ্ঠানের পাশাপাশি অভিনয়ে নিয়মিত হচ্ছেন। একক নাটক ও ধারাবাহিক দুটোতেই তিনি অভিনয় করছেন। চলতি মাসে কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করবেন বলে জানান তিনি।

এ বিষয়ে চাঁদনী বলেন, ছোটবেলা থেকে মিডিয়াতে সম্পৃক্ত আমি। মাঝে আমাকে খুব একটা খারাপ সময় পার করতে হয়েছে। আমি আবারও নিজেকে গুছিয়ে নিয়েছি। এখন থেকে অভিনয়ে মনোযোগী হবো। অভিনয় ও নাচের মধ্যদিয়ে আমি আমার বাকি সময়টা পার করে দেবো।

চাঁদনী সম্প্রতি একটি নাটকে প্রতিবন্ধীর চরিত্রে অভিনয় করেছেন। ‘শূন্যতায় পূর্ণতা’ শিরোনামের এই নাটকে তাকে এই চরিত্রে দেখা যাবে। এটি নির্মাণ করেছেন তুষার খান। এই নাটকে তিনি জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেতা সজলের সঙ্গে।

এছাড়া তার হাতে রয়েছে ‘পাগলা হাওয়া’ শিরোনামের একটি ধারাবাহিক। এটি নির্মাণ করছেন আশিক মাহমুদ রনি। ছোট পর্দার বাইরে চলচ্চিত্রে অভিনয় করারও ইচ্ছে প্রকাশ করেন এই অভিনেত্রী।

তবে এ অভিনেত্রী যখন পর্দায় নিয়মিত ছিলেন তখন তিনি দক্ষতার সঙ্গেই অভিনয় করেছেন। আর তার জন্য প্রসংশিত হয়েছেন দর্শক মহলে।