বাংলাদেশের গণ্ডি পেরিয়ে তেলেগু ছবিতে মেঘলা

Spread the love

মেঘলার শুরুটা র‍্যাম্প মডেলিং দিয়ে। এরপর ঢাকাই সিনেমাতে অভিনয়। সেই গণ্ডি পেরিয়ে বাংলাদেশের এ তরুণী ‘সাকালা কালা ভাল্লাভুডু’ নামে একটি তেলেগু সিনেমাতে অভিনয় করেছেন। পরিচালনা করেছেন শিভা গণেশ।
এটি প্রযোজনা করেছে ইউভেন টুরিস্ট টকিং অ্যান্ড সিমভা। এতে মেঘলার নায়ক তেলেগু সিনেমার পরিচিত মুখ তানিস্ক রেড্ডিকে।
গত ডিসেম্বরে হায়দরাবাদে সিনেমাটিতে অভিনয় করার জন্য অডিশন দিয়েছিলেন মেঘলা। সে সময় শতাধিক প্রতিযোগীকে টপকে নায়িকা হওয়ার সুযোগ পান তিনি। এরপর গত ৫ জানুয়ারি থেকে সিনেমার শুটিংয়ে অংশ নেন তিনি।
তারপর তিন মাস হায়দরাবাদে ছিলেন। পুরো সিনেমার শুটিং, গান, ডাবিং শেষ করে ঢাকায় ফিরেন তিনি।
অন্ধ্র প্রদেশে পার্বতীপুর ও নার্সিঙ্গাপুরন, হায়দরাবাদের বিভিন্ন স্টুডিও, রাজমন্দ্রি, তামিলনাড়ু, ও রামুজি ফিল্ম সিটির বিভিন্ন লোকেশনে সিনেমার শুটিং হয়েছে।
বিষয়টি মেঘলা এক স্ট্যাটাসে লিখে ভক্তদের সঙ্গে শেয়ার করেন। তিনি লেখেছেন, ‘আমি স্বপ্নের এক ধাপ কাছে চলে এসেছি। সব সময় স্বপ্ন দেখি, মানুষ আমার অভিনয় দেখে উৎসাহ দেবে এবং এ জন্য আমি কঠোর পরিশ্রম করছি। আমার অভিনীত প্রথম তেলেগু ছবির পোস্টার প্রকাশিত হয়েছে। আমি ক্যারিয়ারে আরও উন্নতি করতে পারি, দোয়া করবেন।’
নিজের ওয়ালে ছবিটির পোস্টার শেয়ার করে তিনি জানান, অক্টোবর মাসের দ্বিতীয় সপ্তাহে সিনেমাটি মুক্তি পেতে পারে। পোস্টার প্রকাশের পর থেকেই বেশ সাড়া পাছি।
‘সাকালা কালা ভাল্লাভুডু’ সিনেমাটির গল্পে অ্যাকশন, রোমান্টিক ও কমেডি রয়েছে। সিনেমাতে অভিনয় করতে গিয়ে আলাদা করে মেঘলাকে তেলেগু ভাষাও শিখতে হয়।</h3>