বলিউডে এসব কি হচ্ছে, এবার মালাইকার প্রেমে অল্পবয়সী অর্জুন

Spread the love

বলিউডে প্রেম, সম্পর্ক বিয়ে, বিচ্ছেদ এ যেনো নিত্য দিনের অভ্যাসে পরিনত হয়েছে। খেলোয়াড়ের সঙ্গে তারকার প্রেম, ব্যবসায়ির সঙ্গে রসায়ন, অল্প বয়সের ছেলেদের সঙ্গে বেশি বয়সের তারকার সম্পর্কের খবর আমরা নিত্য দিন পেয়ে থাকি। এবার বলিউড তারকা মালাইকার নতুন প্রেমের খবর আসলো। তাও আবর অর্জুন কাপুরের সঙ্গে। যদিও মালাইকা বা অর্জুন দুজনের কেউই এ বিষয়ে মুখ খোলেননি। সম্প্রতি অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। সেই আগুনে এবার ঘি ঢাললেন করণ জোহর।
মালাইকার সঙ্গে আরবাজ খানের বিচ্ছেদ হয়েছে। সে খবর হয়তো সবার জানা আছে। তবে বহু আগে থেকে অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার নাকি সম্পর্ক ছিল। যা নিয়ে জল্পনা শুরু হয়। যে কারণে আরবাজের পরিবারে বিষয় টি নিয়ে জটিলতা তৈরি হয়। এদিকে মালাইকার সঙ্গে সম্পর্ক নিয়ে চিন্তায় ছিলেন অর্জুনের বাবা বনি কাপুরও। তিনি অর্জুনকে মালাইকার থেকে দূরে থাকরও পরামর্শ দেন। বনি কাপুরের আশঙ্কা ছিল মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ালে সালমানের খারাপ নজরে পড়তে পারেন অর্জুন। যা তার ক্যারিয়ারের ভয়ানক ক্ষতি করবে। সালমালের বোন অর্পিতা খানের সঙ্গেও অর্জুনের প্রেম নিয়ে অনেক কিছু হয়েছে। অর্পিতার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই অর্জুন মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ান।
সম্প্রতি মিলান বিমানবন্দরে হাত ধরে মালাইকা-অর্জুনের ঘুরে বেড়ানোর একটি ছবি ভাইরাল হয়েছে। মালাইকা তার ৪৫ বছরের জন্মদিনটা অর্জুনের সঙ্গে সেলিব্রেট করেছেন। যদিও মুম্বাইয়ে ফেরার সময় বিমানবন্দরে মালাইকা-অর্জুনকে আলাদা আলাদাই দেখা গেছে।

উল্লেখ্য, দীর্ঘ ১৮ বছরের বিবাহিত জীবন কাটানোর পর গত ২০১৬ সালে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। আরবাজের ঘরে তার এক সন্তানও রয়েছে।