ফায়ার সার্ভিসের কার্যক্রম নিয়ে সিনেমা, নায়িকা হচ্ছেন পপি

Spread the love

এই প্রথম বাংলাদেশে ফায়ার সার্ভিসের কার্যক্রম নিয়ে তৈরি হচ্ছে সিনেমা। যার নাম রাখা হয়েছে ‘সেইভ লাইফ’। সিনেমাতে অভিনয় করছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পপি। সম্প্রতি ‘সেইভ লাইফ’ সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন পপি। এটি পরিচালনা করছেন কাজী আমিনুল ইসলাম।

সিনেমাতে পপির বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস ও আনিসুর রহমান মিলন।

সিনেমারর গল্পটি মূলত সচেতনতামূলক। সেই সঙ্গে প্রেম, বিরহ এবং সমাজের আরও কিছু ঘটনাবলি তুলে ধরা হবে। গল্পে ফেরদৌসকে দেখা যাবে ফায়ার সার্ভিস কর্র্মীর ভূমিকায়। একটি বিপদ থেকে পপিকে রক্ষা করবেন তিনি। এরপর শুরু হবে তাদের প্রেম।

এ বিষয়ে পপি বলেন, ‘ফায়ার সার্ভিস নিয়ে এর আগে কোনো সিনেমা তৈরি হয়েছে কিনা আমার জানা নেই। আমার ধারণা এটাই প্রথম। সামাজিক সচেতনতামূলক গল্প হলেও এটি পূর্ণাঙ্গ কমার্শিয়াল একটি সিনেমা হবে।’

তিনি আরও বলেন, ‘কীভাবে জীবন বাঁচাতে হবে সেটিই সিনেমাটিক ভাবে তুলে ধরা হবে। আমার চরিত্রটি হবে বেশ চ্যালেঞ্জিং। আশা করি সবার ভালো লাগবে।’

নভেম্বরের মাঝামাঝি সময় এর শুটিং শুরু হবে। এ সিনেমাটি ছাড়াও পপি বর্তমানে আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ও সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’ সিনেমার শুটিং করছেন। পাশাপাশি কাজ করছেন রতনের ‘দুই ভাইয়ের যুদ্ধ’, কাজী হায়াতের ‘বিয়ে হল বাসর হল না’, জাহিদের ‘জীবন যন্ত্রণা’ ও নার্গিস আক্তারের ‘শর্টকাটে বড়লোক’ সিনেমার।

অপরদিকে, বুলবুল বিশ্বাসের ‘কাটপিস’ নামে একটি নতুন সিনেমাতে দেখা যাবে পপিকে। কিছু দিন আগেই এই সিনেমার জন্য চুক্তি বদ্ধ হয়েছেন তিনি। এর শুটিংও শুরু হবে শিগগির।