প্রিয়ার খোঁজ নিলেন ১৭ বছর পর আসিফ

Spread the love

প্রথম একক অ্যালবামে গানে গানে ২০০১ সালে কণ্ঠশিল্পী আসিফ আকবর জানতে চেয়েছিলেন ‘ও প্রিয়া তুমি কোথায়?’। ১৭ বছর পর ২০১৮ সালে এসে আবারও গানে গানেই প্রিয়ার খোঁজ নিলেন আসিফ। কেমন আছে ১৭ বছর আগে জীবন থেকে হারিয়ে যাওয়া প্রিয়া জানতে চাইলেন। ‘ও প্রিয়া তুমি কেমন আছো?’ একটি গান গাইলেন আসিফ।

গানটি লিখেছেন স্নেহাশীষ ঘোষ, সুর করেছেন মোহাম্মদ মিলন এবং সংগীতপরিচালনা করেছেন এমএমপি রনি। গানটির মিউজিক ভিডিওর শুটিং সম্পন্ন হয়েছে ইতিমধ্যে ।

ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। মডেল হিসেবে ভিডিওতে আছেন আসিফ নিজেই, সাথে আছেন সূচনা। শিগগিরই মিউজিক ভিডিওটি প্রযোজনা প্রতিষ্ঠান ডেডলাইন এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রকাশিত হবে।

আসিফ বলেন, ‘হঠাৎ করেই নতুন এই গানটির পরিকল্পনা করা হয়। গানটি যখন আমি প্রথম শুনি তখনই আমার কাছে মনে হয়েছে ভালো কিছু হতে চলেছে। আমার ‘ও প্রিয়া তুমি কোথায়’ গানের সূত্র ধরেই এই গান করা। গানটির ব্যাপারে আমি শুধু একটা কথাই বলতে চাই তা হল নতুন এই গান ‘ও প্রিয়া তুমি কেমন আছো’ এতটাই ভালো হয়েছে যে আমার মনে হয় ১৭ বছর আগে প্রকাশিত হওয়া আমার ‘ও প্রিয়া তুমি কোথায়’ গানটিকে এই গান অসম্মান করবে না।