প্রকাশ পেল ‘নায়ক’ সিনেমার ফার্স্ট লুক

Spread the love

নায়ক মান্না ও পূর্ণিমাকে নিয়ে ‘নায়ক’ নামে একটি ছবি প্রায় ১৫ বছর আগে নির্মাণ করেছিলেন যুগল পরিচালক ইস্পাহানী আরিফ জাহান। দীর্ঘদিন পর একই নামে আবারও ছবি নির্মাণ করেছেন পরিচালকদ্বয়।

নির্মাতা জানান নতুন গল্প নিয়েই ‘নায়ক’ নির্মিত হয়েছে বলে। এতে জুটি হয়ে অভিনয় করেছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক বাপ্পি ও নবাগতা অধরা খান। ছবিটি মুক্তি পেতে যাচ্ছে ১২ অক্টোবর। শনিবার ফার্স্ট লুক প্রকাশিত হলো।

নির্মাতা বলেন, সিনেমাটির কাজ খুব যত্ন নিয়ে শেষ করেছি। এতে বাপ্পির বিপরীতে অধরা খুব ভালো অভিনয় করেছে। আশা করছি দর্শক এই জুটিকে ভালোভাবে নিবেন।

ইতোমধ্যে ‘নায়ক’ এর ফার্স্ট লুক সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশিত হয়েছে। বাপ্পি ও অধরার প্রথম লুক কৌতুহলি করে তুলেছে ভক্তদের- এমনটাই মন্তব্য চলচ্চিত্র সংশ্লিষ্টদের। বিভিন্ন চলচ্চিত্রগ্রুপে ছবিটির পোস্টার পোস্ট করে ভক্তরা নিজেদের অভিমত দিয়েছেন। মন্তব্য থেকে অবশ্য এমনটাই ধারণা পাওয়া গেল। ইতোমধ্যে চলচ্চিত্র নায়ক সাইমন সাদিক পোস্টারের প্রশংসা করে অভিমত দিয়েছেন।

এই ছবিতে আরও অভিনয় করেছেন চিত্রনায়িকা মৌসুমী, অমিত হাসান, আমান রেজা, নুসরাত জাহান পাপিয়াসহ অনেকে। এর আগে এই সিনেমার ‘এলোমেলো’ শিরোনামে একটি গান প্রকাশ করা হয়।

ফার্স্টলুকে বাপ্পি সানগ্লাস চোখে তাকিয়ে আছেন সামনে, আর বাপ্পির দিকে অধরা। আর দুজনের তাকানোর মধ্যে যে অভিব্যাক্তি প্রকাশ পেয়েছে সেটা অ্যাকশনের। দুইজনের লুক, পোশাক, আর পোস্টারে দুজনের অপ্রকাশিত ভাষাই হয়তো কৌতুহলের কারণ।

২০ সেপ্টেম্বর সেন্সর বোর্ডে জমা দেয়া হয় ছবিটি। পরে গত রবিবার ছবিটি সেন্সরে প্রদর্শিত হয়। সেন্সর বোর্ড সদস্যদের কাছে ছবিটি ভূয়সী প্রংসিত হয়ে আজ আনকাট সেন্সর পেয়েছে। ছবিটিতে বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী। এতে অধরার বড় বোনের চরিত্রে দেখা যাবে তাকে।