পরীমনির দুর্বলতা

Spread the love

ঢালিউডের সেরা সুন্দরী তিনি। আজ তার জন্মদিন। নায়িকার নাম পরীমনি। প্রতিবারের মত এবারও জন্মদিনে পরীমনির কিছু বিশেষ পরিকল্পনা রয়েছে। যা একটু ব্যাতিক্রম। প্রতিবছরের মতো ইচ্ছে আছে এবারও কিছু সুবিধাবঞ্ছিত শিশুর সঙ্গে সময় কাটানোর। আর সন্ধ্যায় একটি অনুষ্ঠানের আয়োজন করেছেন কাছের বন্ধু বান্ধবদের জন্য।
পরীমনি বলেন, জীবন অনেক সুন্দর। আমার কাছে জীবনের সংজ্ঞা হলো- ‘ভালোবেসে ভালো থাকো, ভালোবেসে ভালো রাখো? প্রতিটি মুহূর্ত ভালোবাসার নাম জীবন, ভালো থাকার নাম জীবন। অথচ আমরা ভালো থাকতে চাই না! সব সময় অন্যের সাফল্যকে নিজের জীবনের সঙ্গে মেলাতে থাকি। ওর পাঁচতলা বাড়ি আছে, আমার নেই। শুরু হয় ফ্রাস্ট্রেশন, যা নিজেকে ভালো থাকতে দেয় না। তাই তো নিজের মতো করে ভালো থাকাটাই হলো জীবন; যা আমি সবসময় মেনে চলি।

তিনি বলেন, আমি খুব সহজেই মানুষকে বিশ্বাস করি। ফলে যে কেউ আমাকে বোকা বানাতে পারে। পরে যখন বিষয়টি বুঝতে পারি তখন মন খারাপ হয়।
নায়িকা আরও বলেন, তারকা হওয়ার পর মনে হয়, আমি অনেকের শত্রু হয়ে গেছি। মাঝেমধ্যে মনে হয়, সাফল্য আমার শত্রু হয়ে দাঁড়িয়েছে। এ ছাড়া একটা বিষয় আমাকে খুব কষ্ট দেয়। আমাদের দেশের শিল্পীদের যথাযথ সম্মান করা হয় না। অনেক সময় দেখি, আমাদের চলচ্চিত্রের অনেক শিল্পীই অভাব আর অনাহারে দিন কাটাচ্ছেন, যা খুব কষ্ট দেয় আমাকে।
জন্মদিন প্রসঙ্গে তিনি বলেন, জন্মদিনের আয়োজনটিই কিন্তু হয় শুধু পরিচিত বন্ধু-বান্ধবদের জন্য। ফলে আমার জন্মদিনের পার্টিতে অপরিচিত লোকদের দাওয়াত দেবো না।