পপস্টার হয়ে দর্শক মাতাবেন নোরা

Spread the love

নৃত্যশিল্পী ও অভিনেত্রী নোরা ফাতেহি। বলিউডে তিনি ’কামারিয়া’ ও ’দিলবার’ গানে নাচ দিয়ে জাদু করেছিলেন দর্শক ও ভক্তদের। এর আগে তিনি বহুবার মঞ্চ কাঁপিয়েছেন নিজের কোমড় দুলিয়ে। এবার গান দিয়ে আবারও ভক্তকুলের হৃদয় জয় করতে আসছেন নোরা।

সালমান খানের সিনেমা ‘ভারত’ এ দেখা যাবে তাকে। সম্প্রতি মাল্টায় প্রথম ধাপের শুটিং শেষ করে তিনি ব্যস্ত হয়ে গেছেন গানের সম্পাদনা নিয়ে। টি সিরিজের ব্যানারে গানটি প্রযোজনাও করেছেন তিনি।

’দিলবার’ গানের আরবির সংস্করণ ও মধ্যপ্রাচ্য ও আফ্রিকান ব্যান্ডের ’এফনেয়ার’ এর সমন্বয়ে গানটি তৈরি করা হয়েছে বলে জানা গেছে। গানের ভিডিওতে নোরাকে দেখা যাবে পপস্টার হিসেবে।

নতুন এ গান নিয়ে সম্প্রতি নোরা বলেন, ’দিলবার’ গানটি মধ্যপ্রাচ্যসহ আন্তর্জাতিকভাবেই সফলতা পেয়েছে। এই গানটি আমরা পুনরায় কম্পোজ করেছি। আরবি ও মরক্কো ভাষায় লিখে রেকর্ড করেছি গানটি। এটি আমি গেয়েছে এফনেয়ারের সাথে। এর মাধ্যমে গায়িকা হিসেবে আমার অভিষেক ঘটছে এবং এফনেয়ার আমার সঙ্গে গানটি র‌্যাপ করবে। টিসিরিজ গানটি তাদের চ্যানেলে প্রকাশ করবে।

নোরা আরও বলেন, আমি আরবি ভাষায় রূপান্তরের মাধ্যমে আফ্রিকা ও মধ্যপ্রাচ্যের ভক্তদের আরও কাছাকাছি ’দিলবার’ গানটিকে নিয়ে যেতে চেয়েছি। আর গানের ভুবনে নিজের যাত্রা শুরুর এটাই সেরা উপায়।

এবার দেখার বিষয় কতটা আরও মোহনিয় হয়ে দর্শক মাতাতে পারবেন এই তারকা। তবে বলিউডে পুরানোকে নতুন করে তুলে ধরার ট্রেডিশন অনেক আগে থেকেই।