‘নোলক’ নিয়ে একি বললেন ববি….

Spread the love

চিত্রনায়িকা ববি তিনি মডেল হিসেবে তার কর্মজীবন শুরু করেন।

২০১১ সালে তিনি একটি সুন্দরী প্রতিযোগীতা অনুষ্ঠানে “মিস এশিয়া প্যাসিফিক” নামে একটি পুরস্কার জিতেন। প্রথম সিনেমা খোঁজ-দ্য সার্চ যা ২০১০ সালের ১৬ এপ্রিল মুক্তি পায়। তারপর তাকে দেখা যায় ইফতেখার চৌধুরী পরিচালিত দেহরক্ষী সিনেমায়। এই সিনেমাটি বক্স অফিসে সফলতা লাভ করে। তার পরবর্তী সিনেমা শাকিব খান অভিনীত “ফুল অ্যান্ড ফাইনাল”। তাকে মুক্তিপ্রাপ্তের অপেক্ষায় থাকা “ইঞ্চি ইঞ্চি প্রেমে” প্রথমবারের মত বাপ্পী চৌধুরীর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে। তার আরেকটি মুক্তিপ্রাপ্তের অপেক্ষায় থাকা সিনেমা শাকিব খান অভিনীত রাজত্ব। ববি আরো কয়েকটি সিনেমাতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এগুলো হলঃ স্বপ্ন ছোয়া, সালাম মালয়েশিয়া, অ্যাই ডোন্ট কেয়ার এবং সুপার স্টার। ২০১৪ সালে তাকে অ্যাকশন জেসমিন চলচ্চিত্রে দ্বৈত চরিত্রে দেখা যায়। ২০১৮ সালে তিনি সুপারহিরো চলচ্চিত্র বিজলী ও মারপিঠধর্মী মাসালা চলচ্চিত্র বেপরোয়া-য় অভিনয় করেন।

কিন্তু তারপরও কোনো প্রযোজনা প্রতিষ্ঠান নির্ভর নায়িকা নন ববি, বরং বিভিন্ন প্রডাকশনের ব্যানারে একাধিক তারকা নায়কের সাথে কাজ করে সফল হয়েছেন তিনি। তাই চিত্রনায়িকা ববির ক্যারিয়ারে সেই অর্থে বিশেষ কোনো ঘরবন্দি নায়িকার তকমা লাগেনি।

শাকিব-ববি জুটির নতুন ছবি নোলক নিয়ে এরই ভেতরে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। কারণ দীর্ঘদিন পর নোলক ছবিটির কাস্টিংয়ের ক্ষেত্রে বৈচিত্র্য থাকছে। তারকাবহুল এই ছবির কাজ নিয়ে মাঝে নতুন পরিচালককে নিয়ে খানিক জটলা তৈরি হলেও তরুণ নির্মাতা রাশেদ রাহার সাথে সেই ভুল বোঝাবুঝিরও অবসান হয়েছে।

নোলক প্রসঙ্গে ববি বলেন, শাকিব-ববি জুটি সবসময়ই একটা ভিন্ন চমক তৈরি করে। বিশেষ করে আমাদের কমার্শিয়াল ছবিতে। তাই আমি বিশ্বাস করি এই ছবিটি বছরের সব রেকর্ড ভেঙে দেবে। দেশ ও দেশের বাইরের বিভিন্ন লোকেশনে চিত্রায়িত এই ছবিটি সম্পূর্ণ বাংলাদেশি। কারণ ইদানিং বিগ কাস্টিং চলচ্চিত্র থাকলেই অনেকে সন্দেহ করেন ছবিটি দুই বাংলার কি-না! তাই নোলক রিলিজ নিয়ে সেই জটিলতাও নেই। আমি ছবিটি নিয়ে তাই অনেক আশায় আছি।’

এর ভেতরে অফিশিয়ালি গান বা টিজার-ট্রেলর রিলিজ না হলেও ছবিটির গান ও বিভিন্ন লুক নিয়েও ব্যাপক আলোচনা তৈরি হচ্ছে।

এদিকে নোলক ছবি নিয়ে শাকিব খান বলেন, অনেকেই বুবলীর সাথে আমাকে দেশীয় ছবিতে দেখছেন। তবে নোলকে একটি বড় বৈচিত্র্য পাবেন।