নিজের জন্মদিন উপলক্ষ্যে কোন আয়োজন করছেন না অপু

Spread the love

বাংলাদেশী জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। তিনি ২০০৫ সালে আমজাদ হোসেনের কাল সকালে ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন। ২০০৬ সালে এফআই মানিক পরিচালিত কোটি টাকার কাবিন ছবিতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। অপু বিশ্বাস ৭২টি ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন।

অপু বিশ্বাসের জন্ম বগুড়া জেলার সদর থানার কাটনারপাড়া এস কে লেনে। বাবা উপেন্দ্রনাথ বিশ্বাস এবং মা শেফালী বিশ্বাসের তিন মেয়ে ও এক ছেলের মধ্যে সবার ছোট অপু। তার শৈশব ও কৈশোর কেটেছে বগুড়াতেই।

ব্যাক্তিগত কিছু সমস্যার কারণে এতোদিন তিনি পর্দা থেকে দূরে অবস্থান করছিলেন। দীর্ঘ বিরতির পর আবারও চলচ্চিত্রে সরব হচ্ছেন নায়িকা।

ইতিমধ্যে বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে অভিনয় শুরু করেছেন। কিছুদিন আগে এক মাত্র সন্তান জয়ের জন্মদিন পালন করেছেন। আগামীকাল (১১ অক্টোবর) তার জন্মদিন। কিন্তু নিজের জন্মদিন নিয়ে তেমন কোন আয়োজন থাকছে না অপুর।

জন্মদিন নিয়ে অপু বিশ্বাস বলেন, জন্মদিন মানে একটি বছর চলে যাবে আরেকটি বছরের শুরু হবে। আগের মতো কোন পোশাক পরতে হবে, কোথায় যেতে হবে- এসব অনুভূতি এখন কাজ করে না। আর মোমবাতি জালিয়ে ফু দিয়ে আবার নেভানো, কেক কাটা এসব আমার ভালো লাগে না। এটা আমাদের সংস্কৃতিও নয়।’

তিনি বলেন , এবার আমার নিজের কোনো আয়োজন নেই। শুনেছি আমার ভক্তরা বেশ কিছু আয়োজন করবে। হয়তো সেখানে আমার থাকতে হবে। ইচ্ছা আছে আমার সন্তানকে নিয়ে বেড়াতে যাব কোথাও।

সম্প্রতি অপু দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমার সিকোয়েন্সের শুটিং শেষ করেছেন। বর্তমানে গানের শুটিং করছেন। এছাড়াও আরও দুটি সিনেমার কথা চলছে বলে জানান তিনি।