নতুন রূপে ‘গেন্দা ফুল’

Spread the love

মাস কয়েক আগে বাদশা-জ্যাকলিনের রিমেক ‘গেন্দা ফুল’ গানটি নিয়ে কম জলঘোলা হয়নি। তবে এবার এই গানটি আসছে নতুন রূপে। শুধু তাই নয়, গানের স্রষ্টা রতন কাহারকেও দেখা যাবে এর ভিডিওতে। মিউজিক ভিডিওতে তিনি নেচেছেন দেবলীনা-জ্যাকলিনের সঙ্গে। বাদশার র‌্যাপের সঙ্গেই মিশে গিয়েছে বাংলার এই লোকগান।

জানা গেছে, পুরো বিষয়টি সত্যি করেছেন বিক্রম ঘোষ এবং পরিচালক অরিন্দম শীল। সোনি মিউজিকের পক্ষে বিক্রম ঘোষের কাছে লকডাউন পরবর্তী সময়ে একটি অফার আসে। বলা হয় ‘গেন্দা ফুল’-এর একটি তবলা বিট মিক্স করতে হবে। প্রস্তাব আসতেই তিনি ঠিক করেন, এ তবলা মিক্স যদি করতেই হয়, তবে রতন কাহারকে দিয়েই গাওয়াবেন তিনি। এরপর রতন কাহারকে রাজি করার দায়িত্বটা বিক্রমই নিজের কাঁধে নিয়ে নেন।

বিক্রমের কথায়, রতন কাহারের সঙ্গে কথা বলি। পুরো ব্যাপারটা জানাই। উনি রাজি হয়ে যান। এর পরেই জোরকদমে প্রস্তুতি শুরু। শিউড়ি থেকে কলকাতা এলেন ৮৫ বয়সী এই গায়ক। বিক্রম ঘোষের বেহালার বাড়িতেই হলো শুটিং।

রতন কাহার গান-নাচ, বিক্রম ঘোষের তবলা, ইমনের কণ্ঠ, সুগত’র লেখা, দেবলীনার মোহময়ী অবতার, মধুরার ক্যামেরা এবং অরিন্দম শীলের পরিচালনা। পূজার আগেই অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে আসছে নতুন রূপের ‘গেন্দা ফুল’র তবলা বিট মিক্স।