নতুন বছরে নতুন গান নিয়ে আসছেন নুসরাত

Spread the love

নুসরাত ফারিয়া। সময়ের আলোচিত নায়িকা। উপস্থাপনা থেকে সিনেমায় এসে চমক দেখিয়েছেন তিনি। জাজের সঙ্গে চুক্তিভিত্তিক কাজ করে সফলতা কিংবা ব্যর্থতার গল্প নিয়েই পথ চলছেন নায়িকা। কিছুদিন আগে ‘শাহেনশাহ’ নামে নতুন একটি সিনেমাতে শাকিব খানের বিপরীতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ফারিয়া। এ সিনেমা ও বর্তমান ব্যস্ততা নিয়ে আজকের আয়োজন- প্রশ্ন : ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে প্রথম অভিনয় করছেন, অনুভূতি কেমন? উত্তর : অবশ্যই খুব ভালো লাগছে। সিনিয়র শিল্পীদের সঙ্গে কাজ করলে অনেক কিছু শিখার থাকে। শাকিব ভাইয়া শুধু বাংলাদেশেই নয়, ভারতের পশ্চিমবঙ্গেও তিনি বেশ জনপ্রিয়। তার সঙ্গে প্রথম কাজ করব ভাবতেই ভালো লাগে।

তবে কিছুটা ভয়ও আছে। প্রশ্ন : কিসের ভয়? উত্তর : শাকিব ভাই অভিনয়, ফাইট কিংবা নাচ- সবকিছুতেই বেশ পারদর্শী। বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় এবং সেরা চিত্রনায়ক তিনি। প্রথমবার তার সঙ্গে কাজ করব বিষয়টা অন্যরকম। এমনিতে ভয় কাজ করে। অনেকটা পরীক্ষা দেয়ার মতো আর কী। প্রশ্ন : সিনেমাতে আপনার চরিত্র কেমন? উত্তর : ছবির নাম শাহেনশাহ। গল্প শুনেছি। রোমান্টিকের সঙ্গে অ্যাকশন ধাঁচের গল্প এটি। নাম ভূমিকায় শাকিব ভাইয়া থাকবেন। শাহেনশাহকে ঘিরে থাকবে কয়েকটি গুরুত্বপূর্ণ চরিত্র। এর মধ্যে একটি চরিত্রে আমি অভিনয় করছি। এটুকুই বলতে পারি। বাকিটা দর্শক ছবিতে দেখতে পাবেন। প্রশ্ন : কলকাতায় নতুন ছবির খবর কী? উত্তর : বেশ কয়েকটি ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। এর মধ্যে দুটি ছবিতে অভিনয়ের ব্যাপারে কথা হয়েছে। আলোচনাও চূড়ান্ত।

চলতি বছরের শেষের দিকে শুটিং শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রশ্ন : সম্প্রতি চিত্রনায়িকা পরীমনি একটি টেলিভিশন সাক্ষাৎকারে বলেছেন, জাজ মাল্টিমিডিয়ায় যারা কাজ করেন তারা অবশ্যই চাকরিজীবী নায়ক-নায়িকা। তার এ বক্তব্যকে কীভাবে দেখেন? উত্তর : আমি পরীমনির এ বক্তব্যকে সম্মান করি। কিন্তু তিনি এটা কেন বা কোন পরিপ্রেক্ষিতে বলেছেন আমার জানা নেই। আমার সঙ্গে জাজের পাঁচ বছরের মৌখিক চুক্তি হয়েছে। কিন্তু এমনটা কথা হয়নি যে, অন্য কোথাও কাজ করতে পারব না। তা না হলে জাজের সঙ্গে তিন বছর কাজ করার পর এখন বাইরে কাজ করতে পারতাম না। প্রশ্ন : পটকা’র পর নতুন গান নিয়ে আর কোনো কথা শোনা যায়নি। সামনে নতুন কোনো গান করছেন? উত্তর : হ্যাঁ, কথাবার্তা চলছে। আগামী বছরের শুরুতে নতুন মিউজিক ভিডিও নিয়ে আবারও দর্শকদের সামনে হাজির হব। প্রশ্ন : উপস্থাপনা, গান কিংবা সিনেমা- কোন পরিচয়টা বেশি ভালো লাগে? উত্তর : তিনটিই আমার পছন্দের পরিচয়। সিনেমা ও গান ভালো লাগা থেকে তা অবশ্যই নিয়মিত করব। কিন্তু উপস্থাপনাকে আমি প্রথম রাখব।