দ্বন্দ্ব ভুলে তারা চারজন এক মঞ্চে

Spread the love

তারা চারজনই ঢালিউডের দাপুটে অভিনেতা। বাংলাদেশের চলচ্চিত্রকে লিড দিয়েছেন এবং দিচ্ছেন তারা সবাই। নিজেদের কাজ দিয়ে চলচ্চিত্রের সেরা নায়ক হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন অনেকবার। দর্শকদের কাছে খেতাব পেয়েছেন জনপ্রিয় ও হিট তারকা হিসেবে। কিন্তু এই চারজনকে একসঙ্গে কখনও কোন চলিচ্চেত্র বা মঞ্চে দেখা যায়নি। এবার তারা সব দ্বন্দ্ব ভুলে এক মঞ্চে। ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানসহ ওমর সানী, রিয়াজ ও ফেরদৌস এবার একই মঞ্চে দর্শকদের সামনে আসলেন।

সোমবার ছিল স্টার সিনেপ্লেক্সের ১৪ বছর পূর্তি। সে উপলক্ষ্যে ৮ অক্টোবর, সন্ধ্যায় জন্মদিনের বর্ণিল আয়োজন করা হয়। সে অনুষ্ঠানে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন বিভিন্ন অঙ্গনের তারকারা।

যাতে দেশের ১৪টি ব্যবসা সফল সিনেমাকে পুরস্কৃত করে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। এ আয়োজনের মঞ্চেই চারজনকে অনুষ্ঠানে পেয়ে মঞ্চে ডেকে নেন উপস্থাপক ও অভিনেতা শাহরিয়ার নাজিম জয়।

মানসিকভাবে দূরত্ব থাকলেও তারা উপস্থাপকের ডাকে এক মঞ্চে আসেন। মঞ্চে এসে তারা কথা বলেন- সিনেপ্লেক্সের প্রতিষ্ঠাবার্ষিকী ও দেশের সিনেমা নিয়ে। তবে মজার বিষয় হচ্ছে- চার নায়ককে একসঙ্গে দেখে হাততালিতে উচ্ছ্বাস প্রকাশ করেন উপস্থিত দর্শক ও অতিথিরা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ফারুক, শর্মিলী আহমেদ, আবুল হায়াত, পপি, জয়া আহসান, গিয়াসউদ্দিন সেলিম, সালাউদ্দিন লাভলু, অনিমেষ আইচ, মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, ভাবনা ও নাবিলাসহ অনেকেই।

যদিও এর আগে এই চার জনকে বিভিন্ন সময় দেখা গেছে দ্বন্দ্ব ও স্নয়ু যুদ্ধে, কিন্তু এবারই তারা সবাইকে বুঝিয়ে দিলেন যে- দ্বন্দ্ব যতেই থাকুক, মত তাদের যতোই ভিন্ন ভিন্ন হোক তারা একই পরিবারের মানুষ।