দেশের গন্ডি পেড়িয়ে বলিউডে সিয়াম-পূজা

Spread the love

সিয়াম ও পূজা নতুন জুটি দেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রিরবেশ আলোড়ন তুলেছেন। ‘পোড়ামন-২’ ছবি দিয়ে অভিনয় গুণে পেয়েছেন আকাশচুম্বী জনপ্রিয়তাও। তবে দেশের ছবিতে নয়, এবার তারা দু’জনই জুটি বেঁধে অভিনয় করবেন বলিউড সিনেমায়। বিষয়টি নিশ্চিত করে জাজ মাল্টিমডিয়ার কর্ণধার আবদুল আজিজ বলেন, “সিয়াম ও পূজা এবার বলিউডে কাজের সুযোগ পেয়েছে।

বলিউডের রেমো ডি সুজার প্রতিষ্ঠানের ব্যানারে ছবিটি নির্মাণ হওয়ার কথা রয়েছে। ছবির নাম ‘জ্বলন’। পরিচালনা করবেন বলিউডের কোরিওগ্রাফার ও নির্মাতা জায়েস প্রধান। আগামী বছরের মার্চ মাসে ছবিটির শুটিং শুরু হবে।”

এ সম্পর্কে সিয়াম বলেন, ‘সিনেমা নিয়ে আমার স্বপ্ন অনেক। প্রথম সিনেমার সাফল্যের পর গতানুগতিক কিছু করার ইচ্ছা কখনোই নেই। এই ছবিটির মাধ্যমে আমার স্বপ্নের একটা ধাপ পূরণ হবে বলে আশা করছি। সবকিছু ঠিক থাকলে মুম্বাইতে কাজে অংশ নেব।’ পূজা চেরি বলেন, ‘সত্যি ভীষণ ভালো লাগার যে, আমি আর সিয়াম বলিউডে জুটি বাঁধতে যাচ্ছি। এই ছবিটির ব্যাপারে বেশ উচ্ছ্বসিত আমি।

যতদূর জানি, মুম্বাইতে শুটিং হবে ছবিটির। আগামী বছর শুরুর দিকে শুটিংয়ে অংশ নেওয়ার জন্য মুম্বাই যাব।’ এদিকে আগামী ১৬ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে সিয়াম-পূজা জুটির দ্বিতীয় ছবি ‘দহন’।