দেবীর জন্য র‌্যাম্পে হাঁটবেন চঞ্চল ও জয়া

Spread the love

আলোচিত চলচ্চিত্র ‘দেবী’ অক্টোবরে মুক্তি পাচ্ছে। ২৭ সেপ্টেম্বর ছবিটি সেন্সরে জমা পড়তে যাচ্ছে। এমনটাই নিশ্চিত করলেন ছবির প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান।

বেশ ঘটা করেই চলছে ছবির প্রচারণা। তার অংশ হিসেবে ‘দেবী’ সিনেমার নানা বিষয়ের নকশায় তৈরি করা পোশাক পরে র‌্যাম্পে হাঁটবেন জয়া। ‘দেবী’ চলচ্চিত্রকে ঘিরে ‘দেবী মঞ্চ’ অনুষ্ঠানের এই আয়োজন করেছে ছবির ওয়ার্ডরোব পার্টনার ‘বিশ্বরঙ’। সেখানেই অন্যান্য মডেলদের সাথে অংশ নেবেন জয়া।

দেশে প্রথমবারের মতো কোনো চলচ্চিত্রকে ঘিরে ফ্যাশন শো হতে যাচ্ছে এটি। শুধু ‘দেবী’ চলচ্চিত্রের জন্য ‘মডেল হান্ট’ করা হয়। নির্বাচিত মডেলদের গ্রুমিং করার পর এই ফ্যাশন শোর আয়োজন করতে যাচ্ছে বিশ্বরঙ।

বিশ্বরঙ সূত্রে জানা গেল, আগামী শুক্রবার বিকেল ৫ টায় (২৮ সেপ্টেম্বর) যমুনা ফিউচার পার্কের সেন্ট্রাল কোর্টে ‘দেবী’ চলচ্চিত্রের পোশাক পরে মডেল হান্টের মাধ্যমে নির্বাচিত মডেলদের র‌্যাম্প শো অনুষ্ঠিত হবে। সেখানে থাকবেন জয়া ও এ ছবির অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী, শবনম ফারিয়া, অনিমেষ আইচসহ অন্য কলাকুশলীরা।

হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে অনম বিশ্বাস নির্মাণ করেছেন একই নামের ছবি। এখানে বিখ্যাত মিসির আলি চরিত্রে চঞ্চল চৌধুরী ও ১৭ বছর বয়সী রানু চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান।

২৪ সেপ্টেম্বর (সোমবার) সরকারি অনুদান কমিটির সদস্যরা তথ্য মন্ত্রণালয়ের সিলভার স্ক্রিনে ‘দেবী’ চলচ্চিত্রটি দেখেছেন। প্রযোজক জয়া জানান, ছবিটি দেখে কমিটির সবাই প্রশংসা করেছেন।