দীপিকার ব্যাগের দাম আড়াই লাখ টাকা..

Spread the love

দীপিকা পাড়ুকোন একজন ভারতীয় অভিনেত্রী ও মডেল। সবচেয়ে জনপ্রিয় এবং সর্বোচ্চ পারিশ্রমিক গ্রহণকারী ভারতীয় তারকাদের একজন হিসেবে, তিনি বলিউড চলচ্চিত্রে তার কর্মজীবন প্রতিষ্ঠিত করার পাশাপাশি দুইটি ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। তিনি হিন্দি, তামিল ও কন্নড় চলচ্চিত্রে অভিনয় করেছেন।

সমপ্রতি বান্দ্রায় দীপিকা পাড়ুকোনের হাতে দেখা গিয়েছে একটি ডিজাইনার ব্যাগ। তারপর সোশ্যাল মিডিয়ায় শুরু হয় জল্পনা। তারকা মানেই আপাদমস্তক ডিজাইনার। সেরা পোশাক, সেরা ব্যাগ, জুতো, গয়না, অ্যাকসেসরিজ, সবটাই এক্কেবারে আলাদা। বলিউডের নায়িকারাও তার ব্যতিক্রম নন। দীপিকা পাড়ুকোন তো ফ্যাশনিস্তা। তবে তার একটা ব্যাগের দাম কত জানলে চমকে যাবেন! হ্যান্ডব্যাগের প্রতি বলি নায়িকাদের একটা অন্যরকম প্যাশন রয়েছে। কেউ ইতালি, কেউবা ফরাসি ডিজাইনারের ডিজাইনের ব্যাগ ব্যবহার করে তাক লাগিয়ে দেন।

‘পদ্মাবত’ নায়িকার ব্যাগের দাম কত হতে পারে, তা নিয়ে মন্তব্যও ভেসে আসে। এক্কেবারে চিক, কুল টোটে ব্যাগটি সেলিনের। অসাধারণ সব রঙের ডিজাইনার ব্যাগ থাকে দীপিকার কাছে, যা রীতিমতো ঈর্ষণীয়। দীপিকার এই ব্যাগটির দাম প্রায় আড়াই লাখ টাকা। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। বিষয়টি নিশ্চিত করেছেন দীপিকা নিজেই।