তিন গুণী সম্মানিত হলেন একই মঞ্চে

Spread the love

একসঙ্গে লাইফ টাইম অ্যাচিভম্যান্ট অ্যাওয়ার্ডে ভূষিত হলেন একইমঞ্চে বিশিষ্ট অভিনেতা, নির্দেশক সৈয়দ হাসান ইমাম, নন্দিত নাট্যাভিনেতা ও নাট্য নির্দেশক আলী যাকের ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সংগীতশিল্পী রুনা লায়লা।

শুক্রবার সন্ধ্যায় এই তিন গুণীজনের হাতে ‘স্ট্যান্ডার্ড চার্টার্ড ডেইলি স্টার লাইফটাইম অ্যাচিভম্যান্ট’ অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি সংস্কৃতিবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর।
তার কাছ থেকে এই সম্মাননা গ্রহণ করেন তারা তিনজন। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরার নবরত্ন হলে এই অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনাম। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন মিতালী মুখার্জি।

পুরো অনুষ্ঠানের সমন্বয়কারী ছিলেন রাফি হোসেন। সৈয়দ হাসান ইমাম বলেন, আমি সত্যিই ভীষণ আনন্দিত। যারা আমাকে সম্মানিত করেছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই। আলী যাকের বলেন, নিঃসন্দেহে খুবই ভালো লাগছে। এই অ্যাওয়ার্ড সত্যিই সম্মানের।
রুনা লায়লা বলেন, এমন নান্দনিক একটি অনুষ্ঠানের আয়োজনের মধ্যদিয়ে আমাকে সম্মানিত করার জন্য আয়োজকদের আমি আন্তরিক ধন্যবাদ জানাই।