টালিউডের রাইমা সেনের সঙ্গে অপূর্বের রসায়ন (ভিডিও)

Spread the love

ধ্রুব গুহের গাওয়া একটি গানটিতে মডেল হয়েছেন টালিউড অভিনেত্রী রাইমা সেন ও বাংলাদেশের টেলি অভিনেতা অপূর্ব। সম্প্রতি ধ্রুব মিউজিক স্টেশন ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হয়েছে। যা তিন লাখের বেশি দর্শক দেখেছেন। সকলেই ইতিবাচক মন্তব্য করেছেন।
ধ্রুব গুহর গাওয়া নতুন এই গানটির ভিডিওতে রাইমা ও অপূর্বের রসায়ন দর্শক ভালোভাবে গ্রহণ করছেন। রাইমা ও অপূর্বের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন গানের শিল্পী।
তিনি বলেন, “আমার প্রতিটা গানের ভিডিওতে একটা চমৎকার গল্প থাকে। সেখানে আমি কিছু বার্তা দিই। এ ছাড়া এমন কিছু দেখানোর চেষ্টা করি, যেটা নিয়ে মানুষ ভাববে। বাস্তবধর্মী কিছু বানানোর চেষ্টা করি। ‘তোমার উঁকিঝুঁকি’ গানের ভিডিওতে এ রকম কিছু করার চেষ্টা আমরা করেছি মাত্র। রাইমা ও অপূর্বর অভিনয় দারুণ হয়েছে।”
অপূর্ব বলেন, ‘সাধারণত আমি মিউজিক ভিডিওতে পারফর্ম করি না। তবে এই গানটির ভিডিওর কনসেপ্ট আমার পছন্দ হয়েছে। গানটাও সুন্দর। সব মিলিয়ে কাজের অভিজ্ঞতা চমৎকার ছিল।’
তারিক তুহিনের লেখায় গানটির সুর করেছেন আহম্মেদ হুমায়ূন। সংগীতায়োজন করেছেন তরিক আল ইসলাম। কলকাতার ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে এটি নির্মাণ করেছেন পরিচালক অরিত্র কর্মকার।