ঝামেলা চুকিয়ে নিয়মিত হয়েছেন মুক্তি

Spread the love

মডেলিং এবং টিভি নাটকের গণ্ডি পেরিয়ে সিনেমায়ও নাম লিখিয়েছেন অভিনেত্রী মুক্তি। ১৯৯৯ সালে তৌকীর আহমেদের বিপরীতে মিনহাজুর রহমানের পরিচালনায় ‘অগ্নিগিরি’ নাটক দিয়ে মিডিয়ায় পথচলা শুরু হয় মুক্তির। এরপর হাছিবুল ইসলাম মিজানের নির্দেশনায় ‘তুমি আছো হৃদয়ে’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায়ও অভিষেক ঘটে। সর্বশেষ তিনি শাহাদাৎ হোসেন লিটনের ‘জোর করে ভালোবাসা হয় না’ ছবিতে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে।

কিন্তু মাঝে অনিয়মিত হয়ে যান সবকিছুতে। এবার সব ঝামেলা চুকিয়ে আবারও মিডিয়ায় নিয়মিত হয়েছেন মুক্তি। মাঝের সময়টুকু কাটিয়েছেন দাদার বাড়ি খুলনার দৌলতপুরে।

এবার কাজে নিয়মিত হওয়ার ইচ্ছা পোষণ করেছেন। এরই মধ্যে বৈশাখী টিভিতে প্রচারচলতি সাজ্জাদ হোসেন দোদুল পরিচালিত ধারাবাহিক নাটক ‘ছায়াবিবি’-তে অভিনয়ে যুক্ত হয়েছেন মুক্তি।

শুটিং থাকলে খুলনা থেকে ঢাকায় আসেন। তবে কাজের পরিমাণ বাড়িয়ে স্থায়ীভাবে ঢাকায় থাকার পরিকল্পনা করছেন এ অভিনেত্রী। নতুন ধারাবাহিক ‘ছায়াবিবি’র পাশাপাশি মুক্তি এরই মধ্যে শেষ করেছেন বিটিভির নাটক ‘দ্য ম্যারিজ’-এর কাজ। এছাড়াও তিনি শামীম জামানের পরিচালনায় সিক্যুয়াল নাটক ‘নূরা পাগলা-টু’ এবং রাকেশ বসুর পরিচালনায় ধারাবাহিক নাটক ‘শেষ ভালো যার’ কাজ করছেন।