জাসলিনকে গর্ভবতী করেছিলেন অনুপ

Spread the love

দীর্ঘ ৩ বছরের বেশি সময় ধরে প্রেম। ভারতের ৬৫ বছরের ভজন গায়ক অনুপ জালোটা তারই ২৮ বছরের ছাত্রী জসলিন মাথারুর সঙ্গে এমন প্রেমে মত্ত আছেন। এই মুহূর্তে তাদের নিয়েই সরগরম নেটদুনিয়া। দু’জনে এখন বিগ বসের ঘরে। এ এব অসম প্রেম। গায়ক অনুপ জালোটা ও তার ২৭ বছরের ছোট প্রেমিকা জাসলিন মাথারুকে নিয়ে চর্চা এখন সর্বত্র। বর্ষীয়ান অনুপকে ঘিরে চলছে নানা গুঞ্জন। এরই মধ্যে উঠে আসলো নতুন তথ্য।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে যে- অনীশা সিং নামের এক মডেল এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দাবি করেছেন, অনুপের সঙ্গে জাসলিনের ঘনিষ্ঠতা নাকি গত বছরই এমন পর্যায়ে পৌঁছেছিল, যে তিনি গর্ভবতী হয়ে পড়েছিলেন। শেষ পর্যন্ত তাকে গর্ভপাতও করাতে হয় বলে দাবি অনীশার।

অনীশা আরও বলেন, জাসলিনের অভিযোগ ছিল, অনুপের দায়িত্বজ্ঞানহীনতার জন্যই নাকি ওই পরিস্থিতি তৈরি হয়েছিল।
এখানেই শেষ নয়, দু’জনের সম্পর্ক নিয়ে নানা কথা মিডিয়ার সামনে তুলে ধরেন অনীশা।

তিনি জানান, অনুপ নাকি তাকে বলেছিলেন, জাসলিন প্রতারণা করছেন। জাসলিনের নাকি ব্রিটেনের এক যুবকের সঙ্গে প্রেম রয়েছে। নিজেকে অনুপের ‘পাঞ্চিং ব্যাগ’ও বলেন অনীশা।

প্রসঙ্গত সম্প্রতি বিগ বস ১২ এর ঘরে এ অসম প্রেমের কথা জানিয়েছেন তারা। গুরুর কাছে নাকি গান শিখতে গিয়েই তার প্রেমে পড়েন জসলিন। বর্তমানে তারা মুম্বাইয়ে একসঙ্গেও থাকছেন বলে জানিয়েছেন জসলিন। অসম বয়সের এই জোড়ি দেখে হতবাক হয়েছেন খোদ বিগ বসের সঞ্চালক সালমান খানও।